Video Gallery

" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen>

দেশ ছেড়ে চলে যাও, ভক্তকে বললেন কোহলি

নিজের অফিশিয়াল অ্যাপে একটি ভিডিও ছেড়েছেন বিরাট কোহলি। সেখানে এক ভক্তের মন্তব্য পড়ার পর তাঁকে দেশ ছেড়ে চলে যেতে বলেন ভারতের এই অধিনায়ক। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে হাস্যরস আর সমালোচনার শিকার হয়েছেন কোহলি
সোমবার ত্রিশে পা রাখলেন বিরাট কোহলি। নিজের জন্মদিনেই চালু করলেন নিজের অফিশিয়াল বিরাট কোহলি অ্যাপ। মুঠোফোনে এই অ্যাপ ব্যবহার করে ভারতীয় অধিনায়কের সর্বশেষ খবরাখবর জানতে পারবেন তাঁর ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ভক্তরা খুদে বার্তাও পাঠাতে পারবেন তাঁকে। আর কোহলিও তাঁর ভক্তদের নানা প্রশ্নের জবাব দেবেন এই অ্যাপের মাধ্যমে। কিন্তু অ্যাপের যাত্রার শুরুতেই ভক্তদের প্রতি বিতর্কিত মন্তব্য করে সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরসের শিকার হলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

কোহলি তাঁর অফিশিয়াল অ্যাপে একটি ভিডিও ছেড়েছেন। ভিডিওটি তিনি নিজেই করেছেন। সেখানে ভক্তদের নানা প্রশ্ন আর সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পাঠানো খুদে বার্তার জবাব দিয়েছেন তিনি। এক ভক্তের পাঠানো খুদে বার্তা পড়ার পর নিজেকে আর সংবরণ করতে পারেননি ওয়ানডেতে দ্রুততম দশ হাজার রানের রেকর্ড গড়া এই ব্যাটসম্যান। সেই ভক্তের খুদে বার্তাটি ছিল এমন, সে (কোহলি) অতি মূল্যায়িত ব্যাটসম্যান। তাঁর ব্যাটিংয়ে বিশেষ কিছু নেই। ভারতীয়দের তুলনায় আমার ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদেরই বেশি ভালো লাগে।

ভারতীয় অধিনায়ক এই খুদে বার্তার প্রতিক্রিয়ায় সেই ভক্তকে বলেন, আমার মনে হয় না আপনার ভারতে থাকা উচিত। দেশ ছেড়ে অন্য কোথাও থাকুন। আমাদের দেশে থেকে কেন অন্য দেশকে ভালোবাসছেন? আমাকে পছন্দ করেন না, তাতে কিছু মনে করিনি। কিন্তু আমি মনে করি, এ দেশে থেকে আপনার অন্য দেশের কিছু পছন্দ করা উচিত না। আগে নিজের অগ্রাধিকার ঠিক করুন।

নিজের অফিশিয়াল অ্যাপে ছাড়া সেই ভিডিওতেই এমন মন্তব্য করেছেন কোহলি। ভিডিওটি ভাইরাল হতেও দেরি হয়নি। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে কোহলির সমালোচনায় মুখর হয়ে ওঠেন ক্রিকেটপ্রেমীরা। টুইটারে একজনের মন্তব্য, বিরাট, আমি জার্মানি যেতে চাই। চেষ্টা করেও সফল হতে পারিনি। ভিসা প্রসেসিংয়ে তুমি আমাকে সাহায্য করতে পারো? আরেক ক্রিকেটপ্রেমীর মন্তব্য, কোনো নাগরিককে দেশ ছেড়ে চলে যেতে বলার অধিকার তোমার নেই বিরাট। এবি ডি ভিলিয়ার্স ও কেন উইলিয়ামসনকে পছন্দ করার কথা উল্লেখ করে আরেক ভক্ত কোহলিকে প্রশ্ন করেছেন, প্রিয় কোহলি, আমি দক্ষিণ আফ্রিকার এবি ডি আর নিউজিল্যান্ডের উইলিয়ামসকে পছন্দ করি। কোথায় গিয়ে থাকা উচিত বুঝতে পারছি না।

Video Info

  • Category: বিরাট কোহলি
  • Posted on: November 8, 2018, 10:55 am
  • Tags: ক্রিকেট, বিরাট কোহলি
  • Source: Prothomalo

নিজের অফিশিয়াল অ্যাপে একটি ভিডিও ছেড়েছেন বিরাট কোহলি। সেখানে এক ভক্তের মন্তব্য পড়ার পর তাঁকে দেশ ছেড়ে চলে যেতে বলেন ভারতের এই অধিনায়ক।

জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে নয় মাস পরে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে বাংলাদেশে। আপাতত সাকিব আল হাসানকে দর্শক হয়ে দেখতে হচ্ছে এই সিরিজ।

Radha from Student of the Year is a perky and bubbly number featuring Shreya Ghoshals charming vocals. The song will urge you to put on your disco heels but stay desi at heart. It is directed by Karan Johar and produced by Hiroo Yash Johar under thebanner of Dharma Productions and in collaboration with Shah Rukh Khans Red Chillies Entertainment. This Bollywood romantic

তীর নিবেদিত ঈদের বিশেষ নাটক "গৃহ শিক্ষক দিচ্ছি নিচ্ছি"
অভিনয়ে : মোশাররফ করিম,জান্নাতুল পিয়া,নরেশ ভুঁইয়া,শিল্পী সরকার অপু,তারিক

Simple Er Moddhe Gorgeous । সিম্পলের মধ্যে গর্জিয়াস । Afran Nisho । Tisha । Vision Bangla Natok

#Afran_Nisho_Natok #Vision_Bangla_Natok #Bangla_New_Natok

Natok Name: Simple er Moddhe Gorgeous । সিম্পলের মধ্যে গর্জিয়াস
Casting: Afran Nisho, Nusrat Imroz

Fourth Subject | ফোর্থ সাবজেক্ট | Mosharraf Karim | Tisha | Bangla Comedy Natok 2018

মোশারফ করিম , অপুর্ব এবং আখমো হাসানে কমেডি নাটক দেখতে
আমাদের চ্যানেলটাকে সাবস্ক্রাইব করুন

রোববার, ০৯ ডিসেম্বর ১৮, ২৫ অগ্রহায়ণ ১৪২৫