Foto

১০০ জনের তালিকায় শামীম ওসমান ।


আগামী সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, আওয়ামী লীগ প্রাথমিকভাবে ১০০ আসনের প্রার্থী তালিকা করেছে। তালিকায় শামীম ওসমানের নাম রয়েছে। আজ রোববার নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা মেরী এন্ডারসনে সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত বিআইডব্লিউটিএর নবনির্মিত ১০ তলা স্টাফ কোয়ার্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এসব কথা বলেন।


বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যাবাদী হিসেবে আখ্যা দিয়ে নৌমন্ত্রী শাজাহান খান বলেন, নিজের জন্মতারিখ নিয়ে যিনি মিথ্যাচার করেন, তিনি দেশবাসীর সঙ্গেও মিথ্যাচার করেন। পদ্মা সেতু জোড়াতালি দিয়ে নির্মাণ করা হচ্ছে, পদ্মা সেতুতে কেউ উঠবেন না—এসব কথা বলে তিনি মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন।

নৌমন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালে বিএনপি বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। দেশকে জঙ্গিবাদে পরিণত করেছিল। সেই বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি ও জঙ্গিবাদমুক্ত করে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। সুতরাং এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে শেখ হাসিনার মনোনীত প্রার্থী যাঁরা হবেন, তাঁদের আপনারা ভোট দিয়ে বিজয়ী করবেন।

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ভোটারদের উদ্দেশে বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংসদ শামীম ওসমানকে ভোট দিয়ে বিজয়ী করুন। আওয়ামী লীগ প্রাথমিকভাবে ১০০ আসনের যে প্রার্থী তালিকা তৈরি করেছে, তার মধ্যে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ শামীম ওসমানের নাম রয়েছে। বিভিন্ন গণমাধ্যমেও তা এসেছে। সুতরাং আগামী নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, বিএনপি ও জামায়াতকে মোকাবিলা করতে আওয়ামী লীগের সারা দেশের সব নেতার দরকার নেই। শাজাহান ভাইয়ের নেতৃত্বে আমার মতো দুই-একজনই তাদের মোকাবিলা করার জন্য যথেষ্ট।

বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ শামীম ওসমান, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব আবদুস সামাদ প্রমুখ।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ