Foto

‘হিরো দ্য সুপারস্টার’-এর পর ‘পাসওয়ার্ড


চলচ্চিত্রের নায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মসের প্রথম ছবি হিরো দ্য সুপারস্টার ২০১৪ সালের ২৯ জুলাই মুক্তি পায়। দীর্ঘ প্রায় চার বছর পর নতুন ছবি প্রযোজনা করছেন এই নায়ক। নাম পাসওয়ার্ড। আগামী ২৬ জুলাই আনুষ্ঠানিকভাবে ছবিটির শুটিং শুরু হবে, জানালেন ছবিটির পরিচালক মালেক আফসারী।


তিনি বলেন, ’বেশ কয়েক মাস ধরেই কাজটি নিয়ে কথাবার্তা চলে আসছিল। চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। কাজটি শুরু করার বিষয়ে চূড়ান্ত কথা হয়েছে।’

ছবিটিতে অভিনয়ও করবেন শাকিব খান। দীর্ঘদিন পর ছবি প্রযোজনা বিষয়ে তিনি বলেন, ’ঢাকার চলচ্চিত্রের অবস্থা খুব খারাপ। কোনো প্রযোজকই তো ছবি নির্মাণ করতে আসছেন না। তাই আমি চলচ্চিত্রের এই দুরবস্থায় পাশে দাঁড়াতে চাই। চলচ্চিত্র থেকে আয় করা টাকা চলচ্চিত্রেই বিনিয়োগ করতে চাই।’একেবারেই থ্রিলার অ্যাকশন কাহিনি নিয়ে পাসওয়ার্ড-এর গল্প। পরিচালক বলেন, এটি বাংলাদেশের চলচ্চিত্রে নতুন গল্প। আগে এ ধরনের গল্প নিয়ে কাজ হয়নি।

পরিচালক আরও জানালেন, আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে একটানা কাজ হবে ছবির।

পাসওয়ার্ড–এ শাকিব খানের বিপরীতে নায়িকা থাকছেন দুজন। এর মধ্যে বুবলী চূড়ান্ত হয়েছেন। অন্যজন নতুন হলেও কথাবার্তা চূড়ান্ত হয়নি বলে জানালেন প্রযোজক শাকিব খান।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ