Foto

‘হিন্দি ছবির পাগলামি মিস করি’


অনেক দিন হিন্দি ছবিতে দেখা যায় না প্রিয়াঙ্কা চোপড়াকে। বিয়ের আগে-পরে একটি ছবির শুটিং চালিয়ে নিয়েছেন তিনি। শিগগির সেই ছবি মুক্তি পাবে। বলিউডের ভক্ত-দর্শকদের মতো তিনিও কী যেন একটা মিস করেন। সেটা কী? শিগগির মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।


সোনালী বসু পরিচালিত ওই ছবিতে প্রিয়াঙ্কার নায়ক ফারহান আখতার। উদ্দীপনামূলক বক্তা আয়শা চৌধুরীর জীবনীর ওপর ভিত্তি করে ছবিটির গল্প। খুব অল্প বয়সে মারা যান আয়েশা। তাঁর জীবনের গল্পেই অভিনয় করবেন প্রিয়াঙ্কা। সঙ্গে থাকবেন রোহিত সরফ, জাইরা ওয়াশিম প্রমুখ। ২০১৬ সালে প্রকাশ ঝাঁর ছবি ’গঙ্গাজল’-এর পর বিদেশের কাজ, তারপর প্রিয়াঙ্কার নতুন ছবি হতে যাচ্ছে এটি। কেননা সেই বছরই বিদেশে পাড়ি জমান প্রিয়াঙ্কা। কাজ করেন ’কোয়ান্টিকো’র মতো সিরিজে।

’দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির চরিত্রটি নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ’নিরাময়-অযোগ্য এক রোগে বাবা-মায়ের সন্তান হারানো গল্প এটি। মৃত্যুতে শোক করার থেকে কীভাবে সেটা উদযাপন করা যায়, ছবিতে সেটাই দেখা যাবে।’ নিজের ক্যারিয়ার নিয়ে কী ভাবছেন এই অভিনেত্রী? ভালো কাজের জন্য ভারত বা যুক্তরাষ্ট্র দুই জায়গাতেই কাজ করতে চান তিনি। তাঁর কথা, ’আমি হিন্দি ছবির পাগলামিগুলো খুব মিস করি। হলিউড বা বলিউডের ছবি হিসেবে জিনিসগুলোকে দেখি না। সিনেমার আসলে অন্য রকম জাদু আছে। “কোয়ান্টিকো”র পরে আমি যেটা করেছিলাম, সেটাও একটা হিন্দি ছবি। দুই দেশেই আমি কাজ করে যাব, দুই দেশই আমার কাছে প্রিয়। যত দিন দর্শকেরা চাইবেন, আমি বড় পর্দার জন্য কাজ করব।’

’দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি মুক্তি পাচ্ছে চলতি বছরের ১১ অক্টোবর। ফিল্ম ফেয়ার অবলম্বনে।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ