Foto

হাসপাতালে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর


রাজধানীর তেজগাঁও সাতরাস্তায় ফ্লাইওভারের ওপর পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। পিকআপটি উল্টো দিক থেকে আসছিল। এ সময় শিশুটির মাসহ আরও চারজন আহত হয়েছেন। এরমধ্যে দুজনের অবস্থা গুরুতর। শুক্রবার ভোর সোয়া ৫টা দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছেন।


নিহত পাঁচ মাসের শিশুর নাম শিহাব। শিহাবের মা শারমিন (২০), মামা আল আমিন (২৫), নানি মলি বেগম (৫০) ও সিএনজি অটোরিকশার চালক শাহাদাত হোসেন (৩২) আহত হন। শিশুটির বাবার নাম মোহাম্মদ রাসেল।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহাম্মদ হান্নান মিয়া জানান, ভোরে অসুস্থ শিশুটির পরিবারের সদস্যরা তাকে সিএনজি অটোরিকশাযোগে কেরানীগঞ্জ থেকে মহাখালী কলেরা হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু ফ্লাইওভারের ওপর মহাখালী থেকে তেজগাঁওয়ের দিকে যাওয়ার ঢালে সাত রাস্তা বরাবর উল্টো দিক থেকে আসা পিকআপ ভ্যানের ধাক্কায় হতাহতের ঘটনা ঘটে। পরে পথচারীরা ট্রিপল নাইনে (৯৯৯) ফোন দিয়ে দুর্ঘটনার খবর জানায়। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে সোয়া ৬টার দিকে চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। তবে সেখানে আহতদের চিকিৎসা চলছে।

আহতদের সবার বাড়ি কেরানীগঞ্জের ধলেশ্বর এলাকায়। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান এএসআই হান্নান।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ