Foto

সেন্সরে শাকিব-বুবলীর ‘পাসওয়ার্ড’


আসন্ন ঈদুল ফিতরের জন্য নির্মিত শাকিব খান ফিল্মসের নতুন ছবি ‘পাসওয়ার্ড’। বৃহস্পতিবার ছবিটি সেন্সরে জমা দেয়া হয়েছে বলে জানান পাসওয়ার্ডের পরিচালক মালেক আফসারি। সব ঠিক থাকলে আগামী রোববার ছবিটি সেন্সর বোর্ডে দেখা হবে বলেও জানান এ নির্মাতা।


এদিকে পাসওয়ার্ড ছবিরি শুটিং শেষ হলেও বাকী ছিলো তিনটি গান। বাকী থাকা গানগুলোর শুটিংও শেষ হলো তুরস্কে। সেখানে শুটিং করতে গত সপ্তাহে উড়াল দেন শাকিব বুবলীসহ পাসওয়ার্ড টিম।

তুরস্কে পাসওয়ার্ড ছবির সবগুলো গানের নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। শুটিং শেষ করে তুরস্ক থেকে আজ (শুক্রবার) শাকিব-বুবলী দেশে ফিরবেন বলে জানান।

মুঠোফোনে শাকিব খান বলেন, তুরস্কের ইস্তানবুল, আলাতোনিয়া, কাপাডোকিয়া, পামুকালের মতো ঐতিহাসিক জায়গায় গানগুলোর শুটিং শেষ করেছি। শুটিং শেষ হওয়া মাত্রই দেশে সেগুলোর ফুটেজ পাঠিয়ে দেয়া হয়েছে। গানগুলোর শুটিংয়ে পুরো টিমকেই অনেক ছুটতে হয়েছে। কষ্টও করতে হয়েছে বেশ। সব মিলিয়ে আমার দর্শকদের ভালো কিছু দিতেই এই পরিশ্রম। আশা করি ঈদে তারা তাদের মনের মতো একটা ছবি পাবেন।

তুরস্কে শুধু পাসওয়ার্ড ছবির গানেরই শুটিং হয়নি। হয়েছে শাকিব-বুবলী জুটির নতুন ছবি মনের মতো মানুষ পাইলাম নার গানেরও শুটিং। এটি পরিচালনা্ করবেন জাকির হোসেন রাজু।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ