Foto

সেই শাহনাজের বাইক নিয়ে সটকে পড়লেন যুবক


অ্যাপভিত্তিক রাইড শেয়ার করে জীবিকা নির্বাহ করা আলোচিত সেই নারী বাইকচালক শাহনাজ আক্তারের মোটরবাইকটি চুরি হয়ে গেছে। মঙ্গলবার দুপুরে রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করে নিয়ে যান এক যুবক।


এই ঘটনায় শাহনাজ আক্তার শেরেবাংলানগর থানায় অভিযোগ করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে মোটরবাইক উদ্ধারে চেষ্টা করছে পুলিশ। পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব মো. আরিফ হোসেন প্রথম আলোকে বলেন, অভিযোগ পেয়েছি। শাহনাজের মোটরবাইকটি উদ্ধারে চেষ্টা চলছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ওই যুবক শাহনাজের অল্প দিনের পরিচিত। শাহনাজকে চাকরি দেওয়ার কথা বলে মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করেন ওই যুবক। দুপুরে খামারবাড়ি এলাকায় শাহনাজ মোটরবাইকের পাশে ছিলেন, আর ওই যুবক শাহনাজের মোটরবাইকের ওঠে কথা বলছিলেন। কথার এক পর্যায়ে প্রতারণা করে শাহনাজকে রেখে আকস্মিকভাবে মোটরবাইকটি নিয়ে সটকে পড়েন ওই যুবক।

গত এক মাস ধরে মোবাইল স্মার্টফোনের অ্যাপভিত্তিক ট্যাক্সি–সেবার নেটওয়ার্ক উবারের মাধ্যমে মোটরবাইক চালাচ্ছেন শাহনাজ আক্তার। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তিনি অনেকটাই পরিচিত হয়ে উঠেছেন। প্রথম আলোতে মানুষের হাসি দেখলে তো আমার সংসার চলবে না শিরোনামে সংবাদ প্রকাশের পর শাহনাজ আক্তারের সংগ্রামী জীবনের গল্প অনেকে জানতে পারেন।

Facebook Comments

" আইন ও বিচার " ক্যাটাগরীতে আরো সংবাদ