Foto

সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান, শিগগিরই ফিরবেন বাসায়


চিকিৎসায় দ্রুত সাড়া দেয়ায় গত শুক্রবার সকালে প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খুলে নেওয়া হ‌য়ে‌ছে। তবে চিকিৎসকেরা তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখেন। সে সময় স্বাভাবিকভাবে নিঃশ্বাস নিতে পারছিলেন এ অভিনেতা। স্বাভাবিক খাবারও খেতে পারছিলেন। ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ শেষে টিএম শামসুজ্জামানকে শিগগিরই হাসপাতাল থেকে বাসায় নেওয়া যাবে বলেআশ্বস্ত করেছেন চিকিৎসকরা।


রোববার সমকালকা অনলাইনকে বিষয়টি জানালেন এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল আহমেদ। তিনি জানান, অস্ত্র পাচারের পর বাবার শরীরে ব্যাকরিয়া আক্রমণ করে। ফলে লাইফ সাপোর্টে নিতে হয় বাবাকে। গত শুক্রবার লাইফ সাপোর্ট খোলে দেয়া হয়। ডাক্তার বলেছেন, এখন বাবা স্বাভাবিক আছেন। তাকে বাসায় নিতে পারবে শিগগিরিই।

গত ২৬ এপ্রিল শুক্রবার রাতে অসুস্থ হয়ে পড়লে এটিএম শাসুজ্জামানকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। মলত্যাগে জটিলতা দেখা দেওয়ায় পরদিন শনিবার তার অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর কিছুটা সেরে উঠেছিলেন এই অভিনেতা। আইসিইউ থেকে তাকে কেবিনেও নেওয়া হয়।

সোমবার শ্বাসকষ্ট দেখা দেওয়ায় আবার তাকে আইসিইউতে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার বেলা ৩টার দিকে লাইফ সাপোর্ট দেওয়া হয়ে‌ছি‌লো জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শক্তিমান চলচ্চিত্র অভিনেতা, পরিচালক, কাহিনিকার, চিত্রনাট্যকার, সংলাপ রচয়িতা, গল্পকার ও নাট্যকার এটিএম শামসুজ্জামানকে।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ