Foto

সালমান খানের নায়িকা হতে চাই


‘পবিত্র রিশতা’ সিরিয়াল দিয়ে খ্যাতি কুড়িয়েছিলেন ভারতের ছোটপর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এই ধারাবাহিকটির শেষে বড় সুযোগ এলো অঙ্কিতার জীবনে। কঙ্গনা রানাউতের ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’-তে পেয়ে গেলেন একটি গুরুত্বপূর্ণ চরিত্র। এই যুদ্ধছবিতে অঙ্কিতা অভিনয় করেছেন ঝলকারি বাইয়ের ভূমিকায় আর কঙ্গনা রয়েছেন রানি লক্ষ্মীবাইয়ের ভূমিকায়।


বহুল প্রত্যাশিত ’মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ দিয়ে এ মাসেই বলিউডে পা রাখতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। গণমাধ্যমের মনোযোগ পাচ্ছেন এই সুন্দরী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতাকে জিজ্ঞেস করা হয়েছিল, বলিউডে কার সঙ্গে কাজ করার ইচ্ছে আছে তাঁর। অঙ্কিতা জানালেন, বলিউড সুপারস্টার সালমান খান।

’আমার কাছে কনটেন্টই প্রকৃত নায়ক এবং যে কারো সঙ্গেই জুটি বাঁধতে পারি। কিন্তু হ্যাঁ, সঞ্জয় লীলা বানসালির ছবিতে কাজ করতে আগ্রহী খুব। তাঁর জ্ঞান ও সিনেমার সেন্সের প্রশংসা করতে হয়। এবং হ্যাঁ, অন্তত একবার হলেও সঞ্জয় লীলা বানসালির ছবিতে সালমান খানের নায়িকা হতে চাই,’ বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই বললেন অঙ্কিতা।

যদিও এখন অঙ্কিতার নজর চলচ্চিত্র দুনিয়ার দিকে, তবু জানালেন টেলিভিশন ছাড়তে চান না তিনি। ছোটপর্দায় ছয় বছর কাটিয়েছেন। অঙ্কিতার চেয়েও ’পবিত্র রিশতা’র অর্চনা নামেই বেশি পরিচিতি তাঁর। আরো ধারাবাহিকে কাজ করবেন অঙ্কিতা।
কি পেশাগত জীবনে, কি ব্যক্তিগত জীবনে—অঙ্কিতা লোখান্ডে এখন উড়ছেন। ’কেদারনাথ’ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একসময় চুটিয়ে প্রেম করেছেন। তবে সে প্রেম টেকেনি। বি-টাউনে তাঁদের বিচ্ছেদ নিয়ে কম আলোচনা হয়নি। অবশেষে ভালোবাসার নতুন মানুষটিও খুঁজে পেয়েছেন তিনি।

ছত্তিশগড়ের বিলাসপুরভিত্তিক ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম করছেন অঙ্কিতা। গুঞ্জন রয়েছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দুজন। তবে শিগগিরই বিয়ে করছেন না বলে জানিয়েছেন অঙ্কিতা।

বিয়ের পরিকল্পনা সম্পর্কে সম্প্রতি ৩৪ বছরের অঙ্কিতা বলেছেন, ’ভালোবাসা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ, কারণ আমি ভালোবাসায় বিশ্বাসী মানুষ। আমার পরিবার, পোষা কুকুর আর নিজেকে—প্রত্যেককে ভালোবাসা দেওয়ায় বিশ্বাস করি—শুধু যাকে বিয়ে করব, তাঁকে দেব এমন নয়। সম্পর্ক খুবই গুরুত্বপূর্ণ; কারণ এভাবেই বন্ধন তৈরি হয়, এভাবেই মানুষের মধ্যে ভালোবাসার জন্ম নেয়। আর বিয়েটা সব সময় আমার কাছে স্বপ্নের মতো। সব সময় চেয়েছি বিয়ে করতে। কিন্তু এই মুহূর্তে আমার অগ্রাধিকার বদলে গেছে। আমি সত্যিই আরো সিনেমা করার জন্য মুখিয়ে আছি।’

প্রেমিক ভিকি সম্পর্কে এই অভিনেত্রী বলেন, ’সে অসাধারণ মানুষ। বিলাসপুরের ব্যবসায়ী সে। হ্যাঁ, আমি প্রেমে পড়েছি এবং সঠিক সময়েই আপনারা বিয়ের খবর জানতে পারবেন।’

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে রাধাকৃষ্ণ জগরালমুদি পরিচালিত অঙ্কিতার অভিষেক-সিনেমা ’মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ