Foto

সারার খ্যাতিতে বিরক্ত জাহ্নবীর বাবা


বলিউড তারকা সারা আলী খানকে নিয়ে বিটাউনে আলোচনা এখন তুঙ্গে। অন্যদিকে বণি কাপুর কন্যা জাহ্নবীও ধড়ক ছবির মাধ্যমে বক্স অফিসে ঝড় তোলেন। কিন্তু সারা যেভাবে প্রতিনিয়ত সংবাদমাধ্যমে আলোচনায় আসছেন, ঠিক সেভাবে জাহ্নবী কাপুর লাইমলাইটে আসতে পারছে না।


এ কারণে সারার উপর ভীষণ চটেছেন জাহ্নবীর বাবা বণি কাপুর!

জি-নিউজ জানায়, বলিউডে অভিষেক তো বটেও সারার দু’দুটি ছবি ইতিমধ্যেই দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। তার অভিনয়, দক্ষতা নিয়ে ভক্তদের কাছে প্রতিনিয়ত প্রশংসা পাচ্ছেন, এ থেকে এর উল্টো জাহ্নবী কাপুর। প্রশংসা তো দূরের থাক, অনেকেই জাহ্নবীকে আরও বেশী শেখার উপদেশ দিচ্ছেন।

পাশাপাশি কফি উইথ করণে এসে বাবা সাইফ আলী খানের সঙ্গে যেভাবে মাতিয়েছে সারা, সেভাবে দাদা অর্জুন কাপুরের সঙ্গে এসে তাদের পর্বটি মাতাতে পারেননি জাহ্নবী। আর এদিক দিয়ে সারার চেয়ে যোজন যোজন পিছিয়ে রয়েছে সে।

শোনা যাচ্ছে, এসব কারণেই নাকি জাহ্নবীর প্রচারণা সংস্থাগুলোর উপর বেজায় চটেছেন বণি কাপুর। প্রচারণা সংস্থাগুলো সারাকে তুলে ধরেছে, সেভাবে সফল নয় জাহ্নবীর প্রচারণা সংস্থাগুলো। বেশী বেশী প্রচারণার ফলে বিভিন্ন ব্র্যান্ডের প্রচারেও ইতিমধ্যে যুক্ত হয়েছে সারা। সবমিলিয়ে সারা রাতারাতি খ্যাতি পাওয়ায় রীতিমতো বিরক্ত প্রকাশ করেছেন বনি কাপুর।

করণ জোহরের পরবর্তী ছবি ’তখত’-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন জাহ্নবী। সেই ছবিতে জাহ্নবী কতটা নিজেকে মেলে ধরতে পারেন এখন সেটাই দেখার।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ