Foto

সংসদই হচ্ছে গণতান্ত্রিক রাজনীতির পাদপীঠ


বিএনপি-ঐক্যফ্রন্টের নির্বাচিত সাংসদদের জাতীয় সংসদে আসার আহবান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদই হচ্ছে গণতান্ত্রিক রাজনীতির পাদপীঠ। যে কোেও সমস্যা সমাধানের স্থান। সংসদে এসে কথা বলুন, সমালোচনা করুন। জনগণ এ জন্যই আপনাদেরকে ভোট দিয়েছে।


রোববার বিকেলে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মোহাম্মদ নাসিম জনসভাস্থলে পৌঁছালে দলের নেতারা ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা তাকে ফুুলেল শুভেচ্ছা জানান।

খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গ টেনে তিনি বলেন, এক বছরে যে দল তাদের নেত্রীকে মুক্ত করতে পারেনি, জনগণকে সংগঠিত করতে ব্যর্থ হয়েছে, তারা আর যাই হোক আন্দোলন করে নেত্রীকে মুক্ত করতে পারবে না।

আইনের মাধ্যমে তাদের নেত্রীকে মুক্ত করতে হবে বলেও মন্তব্য করেন নাসিম।

এর আগে মোহাম্মদ নাসিম ঢাকা থেকে কাজিপুরে যাওয়ার পথে বঙ্গবন্ধু সেতু পার হয়ে সিরাজগঞ্জের প্রবেশমুখে মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজীকে চেয়ারম্যান পদে ভোট দেবার আহবান জানান তিনি। এ সময় তাকে পরিচয় করিয়ে দেন।

এদিকে, কাজিপুরে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উন্মুক্ত প্রতিদ্বন্দ্বিতার দলীয় সিদ্ধান্তের কথাও ঘোষণা করেন নাসিম।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ