Foto

শেখ জামালকে হারিয়ে লিগে যাত্রা শুরু বসুন্ধরা কিংসের


প্রিমিয়ার লিগে জয় দিয়ে যাত্রা শুরু করেছে বসুন্ধরা কিংস। ব্রাজিলিয়ান মিডফিল্ডার মার্কোস দি সিলভার গোলে ২০১৫ সালের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে হারিয়েছে নবাগত দলটি।


বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার ১-০ গোলে জেতে বসুন্ধরা কিংস। গত ফেডারেশন কাপে দুই দলের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়েছিল।

ম্যাচের শুরু থেকে আক্রমণে এগিয়ে ছিল স্বাধীনতা কাপের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। নবম মিনিটে নাসিরউদ্দিন চৌধুরীর ভলি পোস্টের বাইরে দিয়ে যায়। এর চার মিনিট পর কোস্টা রিকার ফরোয়ার্ড দেনিয়েল কলিনদ্রেস সোলেরার শট পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে দলটির হতাশা আরও বাড়ে।

২৫তম মিনিটে এগিয়ে যাওয়ার ভালো সুযোগ নষ্ট হয় শেখ জামালের। ডান দিক দিয়ে আক্রমণে ওঠা সলোমন কিং বাইলাইন থেকে বল বাড়ান লুসিয়ানো এমানুয়েল পেরেসকে। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড লক্ষ্যভ্রষ্ট শটে দলকে হতাশ করেন ।

৬৭তম মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের সেরা হয়ে প্রিমিয়ার লিগে উঠে আসা বসুন্ধরা কিংস। বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা কলিনদ্রেসের কাট ব্যাক থেকে পাওয়া বল বাঁ পায়ের জোরালো শটে জালে জড়িয়ে দেন দি সিলভা।

একটু পর দি সিলভার সঙ্গে বল দেওয়া নেওয়া করে বাঁ দিক দিয়ে ডি বক্সে ঢুকে ঠিকঠাক শট নিতে পারেননি কলিনদ্রেস। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে কোস্টা রিকার এই ফরোয়ার্ডের শট শেষ মুহূর্তে পা দিয়ে কর্নারের বিনিময়ে ফিরিয়ে ব্যবধান দ্বিগুণ হতে দেননি গোলরক্ষক সামিউল ইসলাম মাসুম।

শুক্রবার এ মৌসুমের লিগের প্রথম ম্যাচে রুবেল মিয়া ও ফয়সাল আহমেদ শীতলের গোলে নোফেল স্পোর্টিংকে ২-১ গোলে হারায় বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ