Foto

শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা


নতুন বছরের শুরুতেই হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা। আগামী বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে মেলাটি।


তিন দিনের ওই আয়োজন শেষ হবে শনিবার (১২ জানুয়ারি)। দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ দিতেই বসছে এই মেলা। স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এটিই সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি হবে ১১তম আসর।

বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এছাড়াও মেলায় স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি আনুষঙ্গিক গেজেটও পাওয়া যাবে। নতুন পণ্যের পাশাপাশি মেলায় থাকবে বিশেষ ছাড় ও উপহার। থাকবে বিভিন্ন ব্র্যান্ডের বিশেষ সব আয়োজন। এবারের মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, উই, ভিভো, মটোরোলা, গোল্ডেনফিল্ড, নকিয়া, আইফোন, আইসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকম।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা। প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখুন মেলার ইভেন্ট পেইজে।

Facebook Comments

" আইটি তথ্য " ক্যাটাগরীতে আরো সংবাদ