Foto

শিষ্যদের সঙ্গে বাজে সম্পর্ক


দলের বাজে পারফরম্যান্স তো ছিল, পাশাপাশি শিষ্যদের সঙ্গেও নাকি ভালো সম্পর্ক ছিল না হোসে মরিনহোর। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ পদ থেকে ছাঁটাই হওয়ার পেছনে শিষ্যদের সঙ্গে মরিনহোর বাজে সম্পর্ক বেশ বড় ভূমিকা রেখেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম


১৭ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে। চারে থাকা চেলসির সঙ্গেই ১১ পয়েন্টের ব্যবধান, শীর্ষস্থানীয় লিভারপুলের সঙ্গে ১৯। লিগ শিরোপা জয়ের দৌড় দূরস্ত, ম্যানচেস্টার ইউনাইটেড শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করতে পারে কি না, তা নিয়েই সন্দেহ আছে। বোঝাই যাচ্ছে, মাঠে ধারাবাহিক ব্যর্থতার খেসারত গুণে ইউনাইটেডের কোচ পদ থেকে ছাঁটাই হয়েছে হোসে মরিনহো। তবে ওল্ড ট্রাফোর্ড থেকে মরিনহোর বিদায়ের কারণ শুধু বাজে পারফরম্যান্সই নয়; এর পেছনে বড় ভূমিকা রয়েছে শিষ্যদের সঙ্গে বাজে সম্পর্কও।

লিভারপুলের বিপক্ষে ৩-১ গোলে হারের পর অনেকেই ভেবেছিলেন, এটাই বুঝি ওল্ড ট্রাফোর্ডে মরিনহো-অধ্যায়ের কফিনে শেষ পেরেক। শেষ পর্যন্ত ঘটেছেও ঠিক তা–ই। দলের বাজে পারফরম্যান্স তো ছিলই, সঙ্গে শিষ্যদের সঙ্গে বেশ আগে থেকেই সম্পর্কটা ভালো যাচ্ছিল না এই পর্তুগিজ কোচের। পল পগবার কথাই ধরুন, ইউনাইটেডের সঙ্গে অনুশীলনে ফরাসি এই মিডফিল্ডারের সঙ্গে মরিনহোর বচসার ভিডিও আলোড়ন তুলেছিল কদিন আগে। মরিনহোর সঙ্গে বচসার জের ধরে দলের সহ-অধিনায়ক পদও হারান পগবা।

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ