Foto

শিশু ধর্ষণ-হত্যায় প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত


যশোরে আট বছরের শিশু তৃষা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি শামীম (৩০) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার মধ্যরাতে শহরের খোলাডাঙা এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।


আজ বুধবার সকালে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান। তিনি জানান, তৃষা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি ছিলেন শামীম। তাঁর বিরুদ্ধে ধষর্ণসহ একাধিক মামলা ছিল।

ওসি জানান, শামীম তাঁর খোলাডাঙা এলাকার বাড়িতে অবস্থান করছেন—গতকাল মধ্যরাতে এ খবর পেয়ে পুলিশ তাঁকে ধরতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শামীম পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে শামীম গুলিবিদ্ধ হন। আহত শামীমকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত তৃষা যশোরের কারাবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। গত রোববার বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয় সে। পরে গত সোমবার সন্ধ্যার দিকে ধর্মতলায় বাড়ির পাশের গর্ত থেকে তৃষার লাশ উদ্ধার করা হয়। সন্দেহভাজন হত্যাকারী শামীমের বিচারের দাবিতে গতকাল ধর্মতলার এলাকাবাসী ও তৃষার সহপাঠীরা যশোর-ঝিনাইদহ মহাসড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী বিক্ষোভ করে।

Facebook Comments

" আইন ও বিচার " ক্যাটাগরীতে আরো সংবাদ