Foto

শঙ্কামুক্ত ওবায়দুল কাদের


সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভালো আছেন। বাইপাস সার্জারির পর তিনি এখন শঙ্কামুক্ত। সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী শুক্রবার বিকেলে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যদের এ তথ্য জানান।


মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে তিনি আরও জানান, ওবায়দুল কাদেরের শরীর থেকে আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে। বাকি সব প্যারামিটারও ভালো আছে। আগামী তিন-চার দিন পর তাকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

এ সময় হাসপাতাল লবিতে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী অ্যাডভোকেট ইসরাতুন্নেসা কাদের, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মীর্জা, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার আল আমিন হোসেন, আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না, নাইমুজ্জামান মুক্তা এবং ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি শাহাবুদ্দীনসহ কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরের বাংলাদেশ কমিউনিটি নেতারা।

গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হওয়ার পর তাকে পোস্ট অপারেটিভ কেয়ারে রাখা হয়েছিল। গত বৃহস্পতিবার তাকে আইসিইউতে আনা হয়।

হৃদরোগে আক্রান্ত গুরুতর অসুস্থ হয়ে ওবায়দুল কাদের ৩ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। তাকে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেওয়া হয়।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ