Foto

রিয়ালের বিপক্ষে মেসিকে পাওয়া নিয়ে অনিশ্চয়তায় বার্সা কোচ


রিয়াল মাদ্রিদের বিপক্ষে কোপা দেল রের ম্যাচে লিওনেল মেসিকে পাওয়া নিয়ে ওঠা প্রশ্নে ইতিবাচক উত্তর দিতে পারেননি বার্সলোনার কোচ আরনেস্তো ভালভেরদে। চোট পাওয়া আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে নিয়ে তিনি আছেন অনিশ্চয়তায়।


আগামী বুধবার কাম্প নউয়ে বাংলাদেশ সময় রাত দুইটায় কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের মুখোমুখি হবে বার্সেলোনা।

গত শনিবার লা লিগায় ঘরের মাঠে ভালেন্সিয়ার বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়া ম্যাচে বার্সেলোনা পরে মেসির দুই গোলে সমতায় মাঠ ছাড়ে। দ্বিতীয়ার্ধে ঊরুতে চোট পান আর্জেন্টাইন তারকা। সে সময় সাইডলাইনে পাঁচ মিনিট চিকিৎসাও নিতে হয় পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে। পরে অবশ্য পুরো ম্যাচেই খেলেন ৩১ বছর বয়সী তারকা।

তবে ঊরুতে ব্যথা থাকায় সোমবার অনুশীলন করতে পারেননি মেসি। ফলে তার রিয়ালের বিপক্ষে খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। এ কারণে তার ওই ম্যাচে খেলা নিয়ে প্রশ্ন করা হয় ভালভেরদেকে।

“আমি আজকের ট্রেনিং সেশন (মেসিকে নিয়ে) করতে পারিনি। তাই আমি উত্তরও দিতে পারছি না।”

“এখনও একটি ট্রেনিং সেশন বাকি। আমরা দেখব সে কেমন আছে এবং ট্রেনিং সেশন শেষ করতে পারে কিনা। এরপর আমরা সিদ্ধান্ত নিব।”

“আমি মনে করি না এটা সব কিছুর পরিবর্তন করবে। বার্সেলোনা এবং রিয়ালের মধ্যে সেমি-ফাইনালে কেউই কখনও ফেভারিট নয়। এটা উন্মুক্ত ম্যাচ।”

“যদি লিও খেলার জন্য প্রস্তুত থাকে তাহলে সে খেলবে। যদি সে না থাকে তাহলে খেলবে না। কিন্তু আমি মনে করি না এতে কে ফেভারিট তা বদলে যাবে। যদি মেসি ফিট থাকে তাহলে সে স্কোয়াডে থাকবে এবং যদি সে ফিট না থাকে, স্কোয়াডে থাকবে না।”

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ