Foto

রণবীর কাপুরের সঙ্গে প্রেম


দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফ—একসময় তাঁরা দুজনই রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছেন। দীপিকা-রণবীরের ঘনিষ্ঠতা ছিল ২০০৯ সাল পর্যন্ত। ওই বছর রাজকুমার সন্তোষীর ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে জুটি হন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ।


আর তখন এই দুজনের প্রেমের জোর গুঞ্জন শুরু হয়। রণবীর কাপুরের জীবন থেকে সরে যান দীপিকা পাড়ুকোন। রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ নিজেদের প্রেম নিয়ে কয়েক বছর লুকোচুরি খেলছেন। একসময় মুম্বাইয়ের কার্টার রোডে একই ফ্ল্যাটে ওঠেন তাঁরা। তখন শোনা যায়, শিগগিরই তাঁদের বাগদান হচ্ছে। সংবাদমাধ্যম কিন্তু সব সময়ই পিছু লেগে ছিল। সুযোগ পেলেই রণবীর আর ক্যাটরিনার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হতো দীপিকাকে। আর দীপিকা তখন শুধুই বলেছেন, ‘অল দ্য বেস্ট’।২০১৫ সালের ১১ জানুয়ারি মুম্বাইয়ে স্টার গিল্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সবাইকে অবাক করে দিয়ে দীপিকা পাড়ুকোন বলেছিলেন, ‘আমি যদি ক্যাটরিনা হতাম, তাহলে রণবীর কাপুরকে বিয়ে করতাম।’ এরপর আরেকটি অনুষ্ঠানে সাংবাদিকেরা দীপিকাকে প্রশ্ন করেন, দীপিকা যদি ক্যাটরিনাকে কোনো উপদেশ দিতে চান, সেটা কী হবে? দীপিকা বলেছিলেন, ‘ক্যাটরিনার জন্য আমার উপদেশ, রণবীরকে বিয়ে কোরো না।’

সম্প্রতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন বিয়ে করেছেন। ওদিকে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুর। ধারণা করা হয়েছিল, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের রিসেপশন অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফকে আমন্ত্রণ জানানো হবে না। কিন্তু মুম্বাইয়ে আয়োজিত সেই অনুষ্ঠানে তাঁকে দেখে প্রায় সবাই অবাক হয়েছেন। অবাক হয়েছেন দীপিকা নিজেও। ক্যাটরিনাকে কে আমন্ত্রণ জানিয়েছে? পরে জানা যায়, রণবীর সিং ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছেন ক্যাটরিনাকে। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য তাঁকে অনুরোধও করেছেন।আমন্ত্রণ রক্ষা করেছেন ক্যাটরিনা কাইফ। নির্ধারিত সময়েই তিনি অনুষ্ঠানে এসেছেন। ছিলেন অনেকটা সময়। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন, আলোকচিত্রীদের সামনে দাঁড়িয়েছেন, পরিচিতজনদের সঙ্গে কুশল বিনিময় করেছেন। পরে সাংবাদিকদের বলেছেন, দীপিকা-রণবীরের রিসেপশনে তিনি খুব ভালো সময় কাটিয়েছেন। নবদম্পতিকে নাকি দেখেও তাঁর খুব ভালো লেগেছে।তার মানে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ক্যাটরিনা কাইফের আর কোনো মনোমালিন্যের সম্ভাবনা নেই। হয়তো শিগগিরই আবার তাঁদের একসঙ্গে দেখা যাবে। সংশ্লিষ্ট ব্যক্তিদের ধারণা, রণবীর কাপুরকে ঘিরে তাঁদের সম্পর্কের যে অবনতি হয়েছিল, এবার রিসেপশন অনুষ্ঠানের মধ্য দিয়ে বলিউডের জনপ্রিয় এই দুই তারকার মাঝে নতুন করে বন্ধুত্বের সূচনা হলো।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ