Foto

রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে অহনার


ভালো নেই অভিনেত্রী অহনা। ক্রমেই অবস্থা অবনতির দিকে যাচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতাল চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী। কিন্তু অবস্থা ক্রমেই খারাপের দিকে যাওযায় বদল করা হয়েছে হাসপাতাল। সোমবার তাকে বসুন্ধরার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।


অহনার শারীরিক অবস্থার খবর জানতে তার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনিই অহনার শারীরিক অবস্থার অবনতির বিষয়টি নিশ্চিত করেন।

চিকিৎসকের বরাত দিয়ে অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু বলেন, ভালো নেই অহনা। তার শারীরিক অবস্থা ভালোর দিকে নয়। পুরো শরীরে রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে। চিকিৎসকের পরামর্শে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবার অহনার জন্য দোয়া করবেন।

গত ৮ জানুয়ারি অহনা শুটিং শেষ করে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে আহত হন অহনা।

৯ জানুয়ারি অভিনেত্রী অহনাকে দুর্ঘটনায় আহত করার ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। এ ঘটনায় মামলায় গ্রেফতার ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ