Foto

মোহাম্মদপুরে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব


রাজধানীর মোহাম্মদপুরের বছিলা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটির ভেতর থেকে গুলি ও দুটি বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে বলে দাবি করেছে র‌্যাব। বাড়িটির আশপাশের লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে।


আজ সোমবার সকালে র‌্যাবের পরিচালক (গণমাধ্যম) মুফতি মাহমুদ খান বাড়িটি ঘিরে রাখার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। প্রথম আলোকে তিনি বলেন, বছিলার মেট্রো হাউজিং এলাকায় বাড়িটি অবস্থিত। এটি একটি এক তলা টিনশেডের ভবন। চারটি কক্ষ রয়েছে। জঙ্গি অবস্থানের তথ্য জানার পরিপ্রেক্ষিতেই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে র‌্যাব-২।

মুফতি মাহমুদ খান জানান, বাড়িটির আশপাশ থেকে যখন লোকজন সরানো হচ্ছিল, তখন "জঙ্গিরা" র‌্যাবের অবস্থান টের পেয়ে গুলি করে। এ সময় একটা বিস্ফোরণ হয়। এরপর ভোররাত সাড়ে চারটা থেকে পৌনে পাঁচটার দিকে আরেকটি বড় বিস্ফোরণ হয়। বাড়িটির ভেতর কতজন "জঙ্গি" রয়েছে, এ ব্যাপারে র‌্যাব এখনো নিশ্চিত নয়। বাড়িটির তত্ত্বাবধানকারী জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি জানান, র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ও ডগ স্কোয়াড ঘটনাস্থলে যাচ্ছে।

 

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ