Foto

মির্জা ফখরুলের মুখে নোংরা ভাষায় কথা শুনিনি: কাদের


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে কখনও নোংরা ভাষায় কথা শোনেননি বলে সাংবাদিকদের জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার দুপুরে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) প্রধান কার্যালয়ে মতবিনিময় সভায় এক প্রশ্নে তিনি এ কথা জানান।


মির্জা ফখরুল সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, তিনি (মির্জা ফখরুল) দল করেন, তাই দলের পক্ষে অনেক কিছু বলছেন। তিনি তো আর বিএনপির আবাসিক প্রতিনিধির মতো বক্তব্য রাখেন না। আমি মির্জা ফখরুল ইসলামের মুখে নোংরা ভাষায় কথা শুনিনি।

তিনি বলেন, ফখরুল ইসলাম সজ্জন মানুষ, তা ছাড়া মানুষ হিসেবেও ভালো। তিনি আসলে দলের চাহিদা পূরণ করলেন কি না, সেটা দেখবে বিএনপি।

মির্জা ফখরুল ইসলামকে বিএনপির পদ থেকে সরানোর গুঞ্জনে এক প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, এটা বিএনপির ব্যাপার। এখানে আওয়ামী লীগের নাক গলানোর প্রয়োজন নেই।

তিনি বলেন, বিএনপির মহাসচিবের মুখে শোচনীয় ব্যর্থতার অসংলগ্ন প্রলাপ আমরা শুনতে পাচ্ছি। এই সরকারের আমলে স্থানীয় সরকার নির্বাচনে পাঁচটি সিটি করপোরেশনে বিএনপি জিতেছে। এখন কী কারণে বিএনপি অংশ নেবে না, এটা তাদের ব্যাপার।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ