Foto

মিমি আপুর জায়গায় আমি: হিমি


জান্নাতুল সুমাইয়া হিমি।ছোটবেলা থেকেই নাচ, গান, আবৃত্তি শেখা তার। কচিকাঁচা ও ছায়ানটের শিক্ষার্থী ছিলেন। এখন ব্যস্ত অভিনয় আর মডেলিংয়ে। গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায়। চূড়ান্ত পর্বে প্রথমে ‘মিস বাংলাদেশ’ হিসেবে তাঁর নাম ঘোষণা করাও হয়েছিলো। পরের ঘটনা প্রায় সবারই জানা। বর্তমানে টিভি নাটকের শুটিং নিয়ে দারুন সময় কাটাচ্ছেন তিনি। সিনেমাতে অভিনয়েরও প্রস্তাব পাচ্ছেন। তার অভিনয় ক্যারিয়ার ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা হয় সমকাল অনলাইনের সঙ্গে


শুটিংয়ে মনে হচ্ছে?

হুম। বিটিভির জন্য নির্মিত "ছায়া শিকারী" নামে একটি নাটকের শুটিং করছি। মজার বিষয় হচ্ছে, সেলিম আল দীনের গল্পে নির্মাণ হওয়া নাটকটি আজ থেকে ২৫ বছর আগে বিটিভিতে প্রচার হয়েছিল। তখন অভিনয় করেছিলেন আফসানা মিমি আপু। সেই নাটকেই এবার আমি অভিনয় করছি। তবে একই নাটক হলেও গল্পটি এ সময়ের চাহিদানুপাতে স্ক্রিপ্ট করা হয়েছে। এটা আমার জন্য দারুন পাওয়া। আজই শেষ হবে নাটকটির শুটিং।

২৫ বছর আগে আফসানা মিমির অভিনয় করা চরিত্রে অভিনয় করছেন এই জন্য কী নার্ভাস?

আসলে কাজটি আমার জন্য চ্যালেঞ্জ। মিমি আপুর করা সুহি চরিত্রে অভিনয় করছি এই জন্য নার্ভাস লাগছেনা। চরিত্রটি কীভাবে ফুটিয়ে তুলবো সে চেষ্টাই করছি। এ জন্য প্রস্তুতিও নিয়েছি।

আর কী কী কাজ করছেন?

প্রথমবার অমিতাভ রেজার নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করলাম।ডাক বিভাগের অফিসের "নগদ" নামে একটি সার্ভিসের বিজ্ঞাপন। এছাড়াও "জলে ভেজা রং", "রৌদ্র ছায়ার খেলা" এবং "বাঙ্গি টিভি" ধারাবাহিক নাটকের শুটিং করছি।

ইদানিং নাকি সিনেমায় অভিনয়ের প্রস্তাব বেশি পাচ্ছেন?

খুব বেশি পাচ্ছি বিষয়টা আসলে তেমন না ।তবে সিনেমার প্রস্তাব আসছে। সেটা নিয়মিতই আসছে।

সিনেমায় অভিনয় করছেন না কেন?

অনেক ক্ষেত্রে সময় হয়ে উঠছেনা। আমি তো এখনও পড়াশুনা করছি। সিনেমায় তো টা্না শুটিংয়ের শিডিউল দিতে হয়। আবার অনেক ক্ষেত্রে গল্পও ভলো পাচ্ছিনা। সব মিলিয়েই সিনেমা করা হচ্ছেনা। তবে ভালো গল্প হলে অবশ্যই সিনেমাতেও অভিনয় করবো। সেটা সময়ের ব্যাপার মাত্র।

 

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ