Foto

মালয়েশিয়ান লিগে বাংলাদেশের দুই খেলোয়াড়


মালয়েশিয়ান হকি লিগে খেলার সুযোগ পেয়েছেন জাতীয় হকি দলের ফরোয়ার্ড রাসেল মাহমুদ জিমি ও ডিফেন্ডার ফরহাদ আহমেদ শিতুল। দেশের দুই হকি তারকাকে ইউনিভার্সিটি টেকনোলজি মারা দলের জার্সিতে খেলার সুযোগ করে দিয়েছেন জাতীয় দলের সাবেক মালয়েশিয়ান কোচ গোপীনাথান কৃষ্ণমূর্তি। ৩ জানুয়ারি থেকে ২ মার্চ পর্যন্ত চলবে এই লিগ।


এর আগে জাতীয় দলের সাবেক জার্মান কোচ গেরহার্ড পিটারের হাত ধরে জার্মানির নিচের ডিভিশনে খেলার অভিজ্ঞতা হয়েছিল বাংলাদেশের হকি খেলোয়াড়দের। এবার জাতীয় দলের আরেক সাবেক কোচের হাত ধরে মালয়েশিয়ান লিগে খেলার সুযোগ পেলেন জিমি ও শিতুল। ইতিমধ্যে ফেডারেশন থেকে খেলার ছাড়পত্রও দেওয়া হয়েছে বলে নিশ্চিত করলেন সাধারণ সম্পাদক আবদুস সাদেক,‘গোপীনাথান কৃষ্ণমূর্তির মাধ্যমে জিমি ও শিতুল এবারের মালয়েশিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। ইতিমধ্যে তাঁদের ছাড়পত্রও দেওয়া হয়েছে।’ ইউনিভার্সিটি টেকনোলজি দলটি মালয়েশিয়ায় দ্বিতীয় স্তরে খেলে থাকে।

মালয়েশিয়ান লিগের আগে পাকিস্তানের টুর্নামেন্টে খেলার সুযোগ এসেছিল শিতুলের সামনে। তাঁর সঙ্গে ছিলেন আরেক ডিফেন্ডার আশরাফুল রানা। ফেডারেশন থেকে পাকিস্তানে খেলতে অনাপত্তি মিললেও শিতুল এবং আশরাফুলকে ছাড়পত্র দেননি তাঁদের সংস্থা। তাই পাকিস্তান পর্ব আপাতত বাদ।

 

Facebook Comments

" অন্যান্য খেলা " ক্যাটাগরীতে আরো সংবাদ