Foto

মানুষকে চিরদিন ধোঁকা দিয়ে রাখা যায় না


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, 'কিছু লোককে চিরদিনের জন্য ধোঁকা দেওয়া যায়, অথবা সব মানুষকে কিছু সময়ের জন্য ধোঁকা দেওয়া যায়। তবে সব মানুষকে চিরদিন ধোঁকা দিয়ে রাখা যায় না। এই সরকার যেভাবে গণমাধ্যম ও জনগণের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে, তা বেশিদিন করতে পারবে না। একদিন দেশের স্বাধীনতা ও গণতন্ত্রকামী মানুষ এর প্রতিবাদ করবেই।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে শুক্রবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মানববন্ধনে সংগঠনের নেতাকর্মীরা কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবি-সংবলিত প্ল্যাকার্ড বহন করেন।

ড. মঈন খান বলেন, ক্ষমতাসীন সরকার দিনরাত ২৪ ঘণ্টা বাংলাদেশকে বিশ্বের রোল মডেল বলে প্রচার করলেও সুখী দেশের তালিকায় অবস্থান আরও ১০ ধাপ নিচে নেমেছে। সরকার প্রচারমাধ্যমকে ব্যবহার করে দেশের জনগণকে ধোঁকা দিচ্ছে। এই ধোঁকাবাজি দিয়ে চিরদিন টিকে থাকা যায় না।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে। সরকারের নির্দেশে রাজনৈতিক মিথ্যা মামলায় তাকে কারারুদ্ধ করা হয়েছে।

জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক নুরে আরা সাফা, মহিলা দলের নেত্রী পেয়ারা মোস্তফা প্রমুখ।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ