Foto

মঞ্চে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী, পাশে ঘুমাচ্ছেন খাদ্যমন্ত্রী


মঞ্চে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তার পাশেই ঘুমাচ্ছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। অবশ্য ঘুমানোর আগে বক্তব্য দিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদরদপ্তরে একটি অনুষ্ঠানে সীমান্তবর্তী এলাকা নিয়ে এক মতবিনিময় সভায় এ ঘটনা ঘটে।


সভাস্থলে রাখা বড় দুটি স্ক্রিনে দেখা যাচ্ছিল, মঞ্চে যখন স্বরাষ্ট্রমন্ত্রী কথা বলছিলেন, তখন তার পাশে বসেই ঘুমাচ্ছিলেন খাদ্যমন্ত্রী। বেশ কয়েক মিনিট ধরে চলছিল এ দৃশ্য। এ নিয়ে অনুষ্ঠানস্থলে কানাঘুষা শুরু হয়। পরে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য অন্য ক্যামেরায় ধরেন ভিডিওগ্রাফার। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদকে ক্যামেরার স্ক্রিনে আনা হয়।

এর আগে দেওয়া বক্তব্যে খাদ্যমন্ত্রী বলেন, "সীমান্তে চোরাচালান বন্ধে টহল বাড়াতে বিজিবি সদস্যদের জন্য মোটরসাইকেলের সংখ্যা বৃদ্ধি করতে হবে।" এ ছাড়া খাদ্যমন্ত্রী তার বক্তব্যে চোরাচালান ও মাদক ঠেকাতে সীমান্ত এলাকার থানায় দুর্বলচিত্তের কাউকে দায়িত্ব না দিতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

সকাল থেকে শুরু হওয়া মতবিনিময় সভায় সীমান্ত এলাকার সংসদ সদস্যরা ও জেলা প্রশাসকরা উপস্থিত ছিলেন।

বনানীতে অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে দিন চারেক আগে গণপূর্তমন্ত্রীর বক্তব্যের সময় পেছনে ঘুমাচ্ছিলেন রাজউকের দুই কর্মকর্তা। ওই ঘটনার ভিডিওচিত্র তখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

 

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ