Foto

ভ্যালেন্টাইনে ‘ইশারা কন্যা’ বনাম রণবীর


চোখ টিপে ভাইরাল হওয়া প্রিয়াকে মনে পড়ে? চোখের ইশারায় যিনি নজর কেড়েছিলেন কোটি কোটি মানুষের, এত জলদি অবশ্য তাঁকে ভোলার কথা নয়। তাঁর ওই কীর্তি নিয়েই যেন লেখা হয়েছে রণবীর সিংয়ের ‘সিম্বা’ ছবির ‘লাড়কি আখ মারে’ গানটি।


সেই প্রিয়া প্রকাশের প্রথম ছবি মুক্তি পাচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসে। ছবির নাম অরু আডার লাভ। মালায়ালাম ভাষার এই ছবির সঙ্গে মুক্তি পাচ্ছে রণবীর সিং অভিনীত গাল্লি বয় ছবিটিও। প্রিয় নায়কের সিনেমার সঙ্গে নবাগত নায়িকার ছবির প্রতিযোগিতা ভালোই জমবে।
শুধু মালায়ালাম ভাষাতেই নয়, একই সঙ্গে তামিল, তেলেগু ও কানাড়া ভাষায় মুক্তি পাচ্ছে প্রিয়ার ছবি অরু আডার লাভ। শোনা যাচ্ছে একটি হিন্দি সংস্করণও থাকবে সেটার। তবে সুখবর হচ্ছে, শিগগির বলিউডেও অভিষেক হতে যাচ্ছে প্রিয়ার। শ্রীদেবী বুঙ্গালো নামের একটি ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন তিনি। সেখানে শ্রীদেবী নামের এক অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যে ছবিটির টিজার ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। প্রিয়া প্রকাশের কাছে জানতে চাওয়া হয়, তাঁর প্রিয় নায়ক কে? বলিউডে কার সঙ্গে কাজ করার আগ্রহ আছে তাঁর? প্রিয়া জানিয়েছেন, রণবীর সিং তাঁর প্রিয় নায়ক। রণবীর-দীপিকার সঙ্গেই কাজের আগ্রহ আছে। তা ছাড়া রণবীর নাকি তাঁর চোখ টেপা পছন্দ করেছেন।
অন্যদিকে রণবীর সিং অভিনীত সিম্বার জয়জয়কার চারদিকে। শক্তিমান অভিনেত্রী দীপিকার সঙ্গে বিয়ের পর মুক্তি পাওয়া প্রথম ছবির আয় ছাড়িয়েছে সাড়ে ৩০০ কোটি রুপি। যেন দীপিকার সৌভাগ্যের ছটা লেগেছে ছবির গায়ে। কিন্তু গাল্লি বয় নিয়ে কিঞ্চিৎ শঙ্কা যে নেই, তা বলা যাচ্ছে না। কারণ প্রিয়া প্রকাশ অভিনীত ছবিটি নিয়ে ভারতবাসীর যথেষ্ট আগ্রহ রয়েছে। জানা গেছে, বেশ ভালোসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। ধারণা করা হচ্ছে, ভালোই প্রতিযোগিতা হবে গাল্লি বয় ও অরু আডার লাভ ছবি দুটির।
প্রিয়া প্রকাশের ঝুলিতে ইতিমধ্যে ঢুকে গেছে কিছু বলিউড ছবি। তাঁর পরিচিত এক সূত্র জানিয়েছে, জুহুর এক হোটেলে দলবলসহ দেখা গেছে তাঁকে। সেখানেই নাকি একটি বলিউড ছবির চুক্তি সইয়ের আনুষ্ঠানিকতা ছিল।

জোয়া আখতার পরিচালিত গাল্লি বয় ছবিতে রণবীর ছাড়াও অভিনয় করেছেন আলিয়া ভাট। অন্যদিকে প্রিয়া প্রকাশের প্রথম ছবি অরু আডার লাভ-এ তাঁর সঙ্গে রয়েছেন নুরিন শরিফ।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ