Foto

ভোট সংগ্রহের অনুরোধ মতিয়ার


শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী একেকজন নারীর কাছে নৌকা প্রতীকের পক্ষে ১০টি করে ভোট সংগ্রহের অনুরোধ করেছেন। সোমবার তিনি নালিতাবাড়ীতে একাধিক উঠান বৈঠকে এ আহ্বান জানান।


মতিয়া চৌধুরী গতকাল মঙ্গলবার নকলায় গণসংযোগ করেন।

সোমবার সকালে নালিতাবাড়ী পৌরসভায় নৌকার পক্ষে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী তাঁর ব্যক্তিগত গাড়িতে করে শহরের পালপাড়া, ব্যাপারীপাড়া ও কাছারীপাড়ায় নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠক করেন। এ সময় মতিয়া চৌধুরী নারী ভোটারদের উপস্থিতি দেখে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ‘আপনাদের ভোটে বলীয়ান হয়ে আমি কৃষিমন্ত্রী হয়েছি। আপনারা আমার মূল শক্তি। ৩০ ডিসেম্বর আবারও নৌকায় ভোট কে কে দেবেন?’ এ সময় শত শত নারী ভোটার হাত তুলে তাঁকে সমর্থন জানান।

মতিয়া চৌধুরী একেকজন নারী ভোটারের কাছে আরও ১০টি করে ভোট সংগ্রহ করার অনুরোধ জানান। এ সময় নারী ভোটাররা দুই হাত তুলে তাঁর জন্য ভোট সংগ্রহের প্রতিশ্রুতি দেন।

উঠান বৈঠকে শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, সাবেক মেয়র আবদুল হালিম ও পালপাড়া হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধি হিসেবে গনেশ চন্দ্র পাল।

৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আছিয়া খাতুন বলেন, ‘মতিয়া আপা এলাকায় রাস্তাঘাট, স্কুল–কলেজসহ ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি আমাদের কাছে ১০টি করে ভোট সংগ্রহের অনুরোধ করেছেন। তাঁর মতো নেত্রীর জন্য ১০টি ভোট সংগ্রহ করা কঠিন কাজ নয়।’

৯ নম্বর ওয়ার্ডের গৃহিণী সুমতি পাল বলেন, তিনি নৌকার জন্য ১০টি করে ভোট চেয়েছেন। ইতিমধ্যে ৭টি ভোট সংগ্রহ করে ফেলেছি। আরও ৩টি ভোট সংগ্রহ করব।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ