Foto

ভোটাররা ভোট দিতে পারলে ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভোটাররা যদি ভোট দিতে পারেন, তাহলে নিঃসন্দেহে একটা ভোট বিপ্লব ঘটবে। সে ক্ষেত্রে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য।


আজ রোববার সকালে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন মির্জা ফখরুল। সকাল সাড়ে আটটার দিকে ভোট দেন তিনি।
মির্জা ফখরুল বগুড়া-৬ আসনের পাশাপাশি ঠাকুরগাঁও-১ আসনেও প্রার্থী হয়েছেন।

বিএনপির মহাসচিব বলেন, তিনি ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে বরাবর ভোট দেন। আজও এখানে ভোট দিয়েছেন। সকাল থেকেই তিনি দেখেছেন, নারী-পুরুষ ভোটাররা লম্বা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। তিনি যতটা সম্ভব, ভোটকেন্দ্র দেখবেন।

মির্জা ফখরুলের অভিযোগ, ইতিমধ্যে তিনি খবর পেয়েছেন, ঠাকুরগাঁও সরকারি কলেজ কেন্দ্রে সকাল থেকেই ভোটারদের ভেতরে প্রবেশ করতে বাধা দেওয়া হচ্ছে। ভোটাররা যেভাবে ভোট দিতে আসছেন, তাঁরা যদি ভোট দিতে পারেন, তাহলে নিঃসন্দেহে একটা ভোট বিপ্লব ঘটবে। সে ক্ষেত্রে ঐক্যফ্রন্টের বিজয় অনিবার্য।

সারা দেশের পরিস্থিতি সম্পর্কে বলতে গিয়ে মির্জা ফখরুল বলেন, আজ সকালে তেমন খবর পাইনি। তবে তাঁর এলাকায়, ঠাকুরগাঁও শহরের যে কেন্দ্রটির অবস্থা তিনি দেখেছেন, তা বেশ ভালো। ভোটাররা ভোট দিতে পারছেন।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা চাই, ভোটারেরা ভোট দিক। ভোট দিতে পারলেই তাঁরা যেটা চান, তাঁদের আশা পূরণ করতে পারবেন। সেখানে আমি মনে করি, গণতন্ত্রের বিজয় সূচিত হবে।’

ভোটে জয়ের ব্যাপারে কতটা আশাবাদী—এমন প্রশ্নে মির্জা ফখরুল বলেন, ‘আমরা আশা করি, জনগণের ভোটের মধ্য দিয়ে ঐক্যফ্রন্ট জয়ী হবে।’

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ