Foto

ভারত-পাকিস্তান ম্যাচে এ কোন সাজে গেইল!


ভারত-পাকিস্তান ম্যাচ বলে কথা। হাইভোল্টেজ ম্যাচ। সমর্থক গোষ্ঠী তো বটেই ক্রিকেটারদেরও এড়িয়ে যায়নি এই উত্তেজনা। ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলও এবার যোগ দিলেন সেই উত্তেজনায়। ভারত-পাকিস্তান ম্যাচকে নিয়ে ব্যতিক্রমী সাজে সেজেছেন ক্রিস গেইল। দু’দলের কোনোটিকেই আলাদাভাবে সমর্থন করেন না তিনি। তবে এই ম্যাচে ক্রিকেটকে উপভোগ করতে চান গেইল।


বেলা সাড়ে ৩টায় ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে শুরু হয়েছে পাক-ভারত মহারণ। এই ম্যাচকে সামনে রেখে ক্রিস গেইলের একটা দারুণ সাজের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে আইসিসির বিশ্বকাপ সংক্রান্ত টুইটার পেজে।

সাদা স্যুট পরে তিনি ভিডিও শুটে অংশ নেন। সেই সাদা শুট পরেই তিনি ভারত-পাক ম্যাচ দেখার কথা তার। শুটিংয়ের সেই পোশাকে এর ডান দিকে ভারত ও বাঁ-দিকে পাকিস্তানের পতাকার রংয়ে ডিজাইন করা।

ভিডিওতে দেখা যায়, ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন ক্রিস গেইল। জানিয়েছেন, ভারত-পাকিস্তান, দু’দলই শক্তিশালী। তার কাছে জানতে চাওয়া হয়েছিল, বিশ্বকাপ কে জিততে পারে! তিনি মজা করে বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ।

উল্লেখ্য, প্রথম চার ম্যাচের একটিতে জিতেছে পাকিস্তান। দুটিতে হার ও একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। অপরদিকে শুরুর দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারায় ভারত। নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের তৃতীয় ম্যাচটি পরিত্যক্ত হয়।

বিশ্বকাপে ছয়বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। ছয়বারই পাকিস্তান হেরেছে।

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ