Foto

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ১৫ এপ্রিল


ভারতের বিশ্বকাপ দল আগামী ১৫ এপ্রিল ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। মুম্বাইয়ে ঘোষিত হবে ওই দল। মুম্বাই এবং ব্যাঙ্গালুরুর ম্যাচ আছে দল ঘোষণার দিন সন্ধ্যায়। কোহলি ম্যাচ না খেলে তাই দল ঘোষণার মিটিংয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।


ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচক প্যানেলের চেয়ারম্যান কৃষ্ণকান্ত প্রসাদ প্রথমে ২০ জনের মতো একটি সম্ভব্য দল দেওয়ার পক্ষে মত দেন। তবে তা হচ্ছে না। আগামী ২৩ এপ্রিলের মধ্যে বিশ্বকাপ দল ঘোষণার কথা আছে। তবে ভারত ক"দিন আগে দল ঘোষণা করে ক্রিকেটারদের মানসিক প্রস্তুতির সুযোগ করে দিতে চাই।

এছাড়া প্রসাদ জানিয়েছেন, দল নির্বাচনের ক্ষেত্রে আইপিএলের পারফরম্যান্স খুব একটা গুরুত্ব পাবে না। মূলত ভারতের বিশ্বকাপে দলে কারা জায়গা পাচ্ছেন তার একটা তালিকা তৈরিই আছে। কয়েকটা জায়গা নিয়ে আছে কিছুটা দ্বিধা।

যেমন হার্ডিক পান্ডিয়া দলে থাকছেন এটা প্রায় নিশ্চিত। কিন্তু তার বিকল্প অলরাউন্ডার হিসেবে ভারত কাকে দলে নেবে। পেস অলরাউন্ডার বিজয় শঙ্কর নাকি রবিন্দ্র জাদেজা। কিংবা ধোনীর সঙ্গে বিকল্প উইকেটরক্ষক হিসেবে কাকে রাখা হবে দলে। দিনেশ কার্তিক নাকি ঋষভ পান্ত। কেএল রাহুল দলে থাকছেন নাকি আম্বাতি রাইডু। এমন কটা প্রশ্নের উত্তর জানতেই ভারতীয় ভক্তদের অপেক্ষা করতে হবে ১৫ এপ্রিল পর্যন্ত।

 

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ