Foto

বিয়ের কথা বলতে নায়িকার ভয়


বাগদানের খবরটি এভাবেই জানালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রনায়িকা তমা মির্জা। প্রথম আলোর সঙ্গে আজ রোববার বিকেলে বাগদানের বিষয়ে কথা বলেন তিনি। তবে বিয়ের তারিখ এখনই জানাতে পারছেন না। বললেন, ‘বিয়ের কথা এখনই বলতে ভয় পাচ্ছি। আমরা যারা মিডিয়াতে কাজ করছি, তাঁদের নিয়ে অনেকেরই ধারণা, আমাদের বিয়ে হতে যতটা সময় লাগে, ভাঙে তার চেয়েও আগে।


তবে এ বছরের মধ্যেই বিয়ে করব, এটা নিশ্চিত। আর বিয়েটা সবাইকে জানিয়েই করব।’

তমা মির্জা জানালেন, তাঁর হবু বরের নাম হিশাম চিশতী। ঢাকার ছেলে হিশাম কানাডায় থাকেন। সেখানে তিনি আবাসন ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত আছেন। গতকাল ঢাকায় তমা মির্জার রামপুরার বাসায় বাগদান হয়েছে। এই অনুষ্ঠানে দুই পরিবারের কয়েকজন মুরুব্বি উপস্থিত ছিলেন। তিনি আরও জানালেন, পারিবারিক পছন্দে তাঁদের এই বাগদান হয়েছে।

তমা বলেন, ’হবু বরের সঙ্গে ছয় মাস আগে পরিচয় হয়। আমার এক আত্মীয় কানাডায় থাকেন, তাঁর মাধ্যমেই হিশামের সঙ্গে পরিচয়। তিন মাস ধরে জানাশোনার সুযোগ হয়েছে। এরপর পারিবারিকভাবে বাগদানের কথা এগিয়েছে। গতকাল সন্ধ্যায় তাঁর মা আমাদের বাসায় আসেন। আমাকে আংটি পরিয়ে যান।’

নয় বছর আগে এমবি মানিকের ’বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে তমা মির্জার। সর্বশেষ অভিনয় করেছেন সাদাত হোসেনের ’গহিনের গান’ সিনেমায়। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ’নদীজন’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান। তমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ’চল পালাই’।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ