Foto

বিশ্বকাপ দল নিয়ে ম্যানেজমেন্টকে দুষছেন ফারুক আহমেদ


ঘোষিত হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। কেমন দল হয়েছে এটা নিয়ে এখন চলছে আলোচনা-সমালোচনা। কারও কারও চোখে এটা বিশ্বকাপ ইতিহাসে বাংলাদেশের সেরা দল হলেও অনেকে আবার সমালোচনাও করছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ জানিয়েছেন তার কাছে এটা সময়ের সেরা দল।


তবে টিম ম্যানেজমেন্টের একটি কাণ্ডে বিরক্ত সাবেক প্রধান নির্বাচক। বিশ্বকাপ স্কোয়াডের বিষয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেন, "ম্যানেজমেন্ট টিমটা নিয়ে একটু অনিশ্চয়তায় আছে। এটা আমার ভালো লাগেনি। আমি দেখেছি যে ২৩ মে পর্যন্ত সময় আছে, এটা নিয়ে এখনো চিন্তা করছে। এটা আসলে পুরো দলকে আত্মবিশ্বাস দেবে না, এমন করে চিন্তা করলে।"

ম্যানেজমেন্টের দুরদর্শিতার অভাব রয়েছে মন্তব্য করে ফারুক আহমেদ আরও বলেন, "এইসব না বলে যদি বলতাম, এটাই আমাদের সেরা দল, যারা ফর্মে নেই আশা করব তারা ফর্মে ফিরে আসবে। তাহলে কিন্তু আত্মবিশ্বাসটা একটু ভালো হতো। এইদিক থেকে একটু দূরদর্শিতার অভাব মনে হয়েছে ম্যানেজমেন্টের পক্ষ থেকে।"

গতকাল বিশ্বকাপ দল নিয়ে কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খারাপ করলেই বাদ পড়ে যাবেন খেলোয়াড়রা। বিসিবি সভাপতির এমন মন্তব্য মনে ধরেনি সাবেক প্রধান নির্বাচকের।

বিশ্বকাপ স্কোয়াড কেমন হয়েছে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, তার কাছে এটা সময়ের সেরা দল। ফারুক আহমেদ বলেন, "আমি ব্যক্তিগতভাবে মনে করি এই টিমটা বর্তমান সময়ের সেরা দল হয়েছে। আমি চাইতাম একটা লেগ স্পিনার হলে খুব ভালো হতো, বৈচিত্র্য দিতে পারত দলে। যেহেতু আমাদের লেগ স্পিনার নেই, সাকিব আল হাসানের সাথে অফ স্পিনার ও ৫-৭টা ব্যাটসম্যান আছে, কিছু কোর প্লেয়ার আছে টিমের মধ্যে। এমন প্লেয়ার আছে যাদের ৩টা বিশ্বকাপ খেলার মতো অভিজ্ঞতা আছে। আমি আশা করব ভালো করবে।"

 

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ