Foto

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র চালকসহ নিহত ৩


বাগেরহাটের রামপাল উপজেলায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে খুলনা-মোংলা জাতীয় মহাসড়কের বাগেরহাটের রামপাল উপজেলার মালিডাঙা চেয়ারম্যানের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। গুরুতর আহত ২ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ নিহতদের মধ্যে দুজনের পরিচয় নিশ্চিত করেছে। নিহতরা হলেন-সোহাগ (৩৫) ও সঞ্জিত মন্ডল (৫০)। তাদের বাড়ি বাগেরহাট জেলার মোংলা উপজেলার চিলা গাববুনিয়া ও মাকড়ডোন এলাকায়। অন্য একজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার সার্জেট বাচু মিয়া বলেন, বৃহস্পতিবার সকালে রামপাল উপজেলার অভ্যন্তরীণ একটি সড়ক দিয়ে যাত্রীবাহী মাহেন্দ্র অসাবধনতাবশত খুলনা-মোংলা জাতীয় মহাসড়কে ওঠার সময়ে মোংলার দিকে যাওয়া একটি দ্রুতগামী পণ্যবাহী ট্রাকের সাথে ধাক্কা লাগে।

এতে মাহেদ্রটি দুমড়ে মুচড়ে চালকসহ তিনজন ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত ২ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ