Foto

ফ্যাশন বলছে মি টু, স্টাইল বলছে শুধু আমি


আগেভাগে বলে রাখা ভালো, ‘হ্যাশট্যাগ মি টু’ আর এই ‘মি টু’র মধ্যে আকাশ-পাতাল ফারাক। এই কিছুদিন আগে বলিউডে যৌন নিপীড়নবিরোধী হ্যাশট্যাগ মি টু ঝড় বয়ে গিয়েছিল। সামাজিক মাধ্যমের সেই ঝড় নাড়িয়ে দিয়েছিল পুরো ভারতকে। ফিল্মি দুনিয়া থেকে রাজনীতি, সংগীতাঙ্গনও নিস্তার পায়নি সেই ঝড় থেকে। নারী-পুরুষ নির্বিশেষে অনেকেই শেয়ার করেছিলেন তাঁদের জীবনে ঘটে যাওয়া দুঃখজনক অধ্যায়।


তবে এবারের ’মি টু’ একেবারেই ভিন্ন বিষয়। আর সেটা শেয়ার করেছেন কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

সম্প্রতি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। ক্যাপশনে লিখেছেন, ’ফ্যাশন বলছে মি টু আর স্টাইল বলছে ওয়ানলি মি।’ এই মি টু মানে ’আমিও’ আর ওয়ানলি মি মানে ’শুধু আমি’।

ফ্যাশন আর স্টাইলের যে চিরকালীন পার্থক্য তা আরো একবার স্মরণ করিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা। তিনি নিজে যা বিশ্বাস করেন, তা-ই তুলে ধরেছেন ছবিতে।

এ পর্যন্ত ২৭ হাজারের বেশি লাইক পড়েছে ঐন্দ্রিলার ছবিতে। বেশ কয়েকজন মজার মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ’গ্ল্যামার কুইন’ আবার কেউ বলেছেন ’কিউট’। একজন তো বলেই ফেলেছেন, ’তুমি আমার ক্রাশ!’

তবে দুষ্টুমিটা টের পেয়েছেন অনেকে। একজন লিখেছেন, ’হা হা সো ফানি।’
মেরুন রঙের জামায় অপরূপা লাগছে ঐন্দ্রিলাকে। হাতে সোনালি ঘড়ি। গলায় ছিল পুঁতির মালা। সোনালি রং মাখা হালকা কোঁকড়া চুলের স্টাইলও অসাধারণ।

এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ’ফাগুন বউ’-এ অভিনয় করে বাংলা টেলিভিশন দর্শকের কাছে পরিচিত নাম ঐন্দ্রিলা। বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে। এখন পর্যন্ত যে কয়টি ধারাবাহিকে কাজ করেছেন, তা নজর কেড়েছে দর্শকমহলে। ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় তিনি। তিন লাখ ৫৩ হাজারের বেশি অনুসরণকারী তাঁর।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ