Foto

ফায়ারম্যান সোহেলকে আজ-কালের মধ্যেই সিঙ্গাপুরে নেওয়া হবে


বনানীর এফ আর টাওয়ারে আগুন নেভাতে গিয়ে আহত ফায়ারম্যান সোহেল রানার অবস্থা অপরিবর্তিত বলে জানিয়েছেন তাঁর স্বজন ও সহকর্মীরা। উন্নত চিকিৎসার জন্য আজ-কালের মধ্যেই তাঁকে সিঙ্গাপুরে নেওয়া হবে।


কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা গত ২৮ মার্চ ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডারে (মই) উঠে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধারকাজ করছিলেন। একপর্যায়ে তাঁর শরীরে লাগানো নিরাপত্তা হুকটি মইয়ের সঙ্গে আটকে যায়। তিনি মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলছিলেন। সেখানে আঘাতে তাঁর একটি পা ভেঙে যায়। এখন তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

ফায়ার সার্ভিস ঢাকা বিভাগের উপপরিচালক দেবাশীষ বর্ধন বলেন, চিকিৎসকেরা গতকাল জানিয়েছেন, তাঁর অবস্থা অপরিবর্তিত। এ জন্য তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার প্রক্রিয়া চলছে। বৃহস্পতিবার রাত অথবা শুক্রবার তাঁকে সিঙ্গাপুরে নেওয়া হতে পারে।

সোহেল রানার ভগ্নিপতি জসীমউদ্দিন গতকাল জানান, তাঁর অবস্থা ভালো নয়, এখন পর্যন্ত সংজ্ঞাহীন। তাঁকে গতকাল পর্যন্ত ২১ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। তাঁর সহকর্মীরা রক্ত দিয়েই যাচ্ছেন, কিন্তু চিকিৎসকেরা জানিয়েছেন, সেই রক্ত শরীর গ্রহণ করতে পারছে না। তাই তাঁকে সিঙ্গাপুরে নেওয়ার প্রক্রিয়া চলছে।

 

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ