Foto

প্রস্তাব পেয়ে দ্বিধান্বিত ঐশী


বিশ্বসুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে শেষে দেশে ফেরার পর বাংলাদেশের প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন। কিন্তু কার প্রস্তাবে ‘হ্যাঁ’ বলবেন, তা নিয়ে দ্বিধান্বিত তিনি। তবে কয়েক দিনের মধ্যে সিদ্ধান্ত চূড়ান্ত করতে পারবেন বলে জানিয়েছেন তিনি।


বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৭তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন পিরোজপুরের মেয়ে ঐশী। প্রথমবারের মতো কোনো বাংলাদেশি হিসেবে প্রতিযোগিতার সেরা ত্রিশে জায়গা করে নেন তিনি। বিশ্বসুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে এবারই প্রথম বাংলাদেশের কোনো প্রতিযোগীকে দেখা গেছে। সেরা মুকুট অর্জন করতে না পারলেও বাংলাদেশের বেশির ভাগ মানুষ এখন চেনেন তাঁকে। আর সেই পরিচিতিকে পুঁজি করতে চাইছেন দেশের পরিচালক ও সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান।

জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে ঐশীর সঙ্গে। নতুন ছবিতে কাজ নিয়ে আলোচনার জন্য শিগগির বসবেন তাঁরা। ঐশী বলেন, ‘অনেকেই সিনেমায় অভিনয়ের কথা বলছেন। কিন্তু আমি হুট করে কোনো সিদ্ধান্ত নিতে চাইছি না। কথা বলি। গল্পের গুরুত্ব বোঝার চেষ্টা করি, তারপর চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’ তিনি আরও বলেন, ‘আমি আসলে শুরুতে একটা চমৎকার গল্পে কাজ করতে চাই। নাচে-গানে ভরপুর সিনেমা হতে হবে, এমন কোনো কথা নেই।’

এদিকে গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার বনানীর একটি রেস্টুরেন্টে ঐশীর সঙ্গে ‘রাজকন্যা’ ছবির গল্প নিয়ে কথা বলেন পরিচালক রাজু চৌধুরী। ছবির নাম ভূমিকায় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছেন ঐশী। তবে পরিচালকের গল্পটিকে ভালো বললেও এই ধরনের গল্পে এই মুহূর্তে কাজ করতে চাইছেন না তিনি। তাই ছবিটিতে অভিনয় করা হচ্ছে না তাঁর। এর বাইরে আরও কয়েকজন পরিচালক ঐশীকে নিয়ে ছবি বানাতে চেয়েছেন। শেষ পর্যন্ত কার ছবির মধ্য দিয়ে ঐশীর অভিষেক হয়, তা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ