Foto

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনী কার্যালয়ে অফিস করলেন


চতুর্থবারের মত প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর শিখা অনির্বানে পুস্পস্তবক অর্পণ করে স্বাধীনতাযুদ্ধে আত্মোৎসর্গকারী সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন শেখ হাসিনা।


রোববার সকালে প্রধানমন্ত্রী ঢাকা সেনানিবাসের শিখা অনির্বানে পৌঁছলে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানরা ও সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও)।

এসময় সশস্ত্র বাহিনীর একটি দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার দেয়। শিখা অনির্বানে শ্রদ্ধা নিবেদনের পর পরিদর্শন বইতে সই করেন শেখ হাসিনা।
এরপর সশস্ত্র বাহিনী বিভাগে নিজ কার্যালয়ে প্রথম কর্মদিবস কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বেও আছেন।

গত সোমবার টানা তৃতীয়বারের মত প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর রোববারই তিনি সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন বলে আইএসপিআরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সশস্ত্র বাহিনী বিভাগে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপেদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক।
সেনা, নৌ ও বিমান বাহিনী প্রধান এবং পিএসও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর সশস্ত্র বাহিনী বিভাগের মাল্টিপারপাস হলে সর্বস্তরের কর্মকর্তা ও অন্যান্য পদবির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ