Foto

প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা দিতে চান খালিদ মাহমুদ


নতুন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী যে বিশ্বাসে তাঁকে এ পদে দিয়েছেন, তিনি সেই বিশ্বাসের মর্যাদা দিতে চান। সে জন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি। নতুন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেওয়ার পর আজ বৃহস্পতিবার সচিবালয়ে প্রথম আসেন খালিদ মাহমুদ চৌধুরী। এরপর নিজ কার্যালয়ে কর্মকর্তাদের সঙ্গে পরিচিত সভায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।


গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভার ৪৭ সদস্য শপথ নেন। নতুন এ মন্ত্রিসভায় ২৭ নতুন মুখের মধ্যে দিনাজপুর-২ (বোচাগঞ্জ এবং বিরল উপজেলা) আসন থেকে নির্বাচিত সাংসদ খালিদ মাহমুদ চৌধুরী একজন। তিনি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকও।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে যেসব প্রতিশ্রুতি আছে, সেগুলোর বাস্তবায়নই হবে তাঁর লক্ষ্য।
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ বলেন, গত ১০ বছরে নৌ মন্ত্রণালয়সহ দেশে যে অগ্রগতি হয়েছে, সেটাকে সবাই মিলে ধরে রাখতে হবে। এখানে ব্যক্তিগত কোনো পরিকল্পনার বিষয় নেই। মন্ত্রিসভা যে সিদ্ধান্ত দেবে সেটাই বাস্তবায়ন করা হবে। খালিদ মাহমুদ বলেন, এ জন্য সবার সবার সহযোগিতা দরকার।

নতুন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খানও তাঁর কার্যালয়ে পরিচিতমূলক সভা করেছেন আজ। সেখানে তিনিও উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ