Foto

প্রতিদিন দুই ছবি


বর্ণিল সব আয়োজনে ঈদ অনুষ্ঠান প্রচার করবে দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটক সহ বিবিধ অনুষ্ঠান।


এসব অনুষ্ঠানের পাশাপাশি এবারের ঈদে তিনটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার সহ ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে চ্যানেলটি। দশ দিনব্যাপী ঈদ আয়োজনের প্রতিদিনই প্রচার হবে দুটি করে বাংলা ছায়াছবি। একটি প্রচার হবে সকাল ১০টা ২০মিনিটে আর অন্যটি দুপুর ৩টায়। ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত দুপুর ৩টায় টিভি প্রিমিয়ারে দর্শকদের জন্য থাকছে জনপ্রিয় সব চলচ্চিত্র। ঈদের দিন দুপুর ৩টায় প্রচার হবে এম এম সরকার পরিচালিত চলচ্চিত্র ’পাগল মানুষ’। ছবিটিতে অভিনয় করেছেন শাবনূর, শাহের খান, মিশা সওদাগর প্রমুখ।

তারেক শিকদার পরিচালিত ’দাগ হৃদয়ে’ প্রচার হবে ঈদের পরদিন। ছবিটিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম, বাপ্পী চৌধুরী, আঁচল প্রমুখ। এ কে সোহেল পরিচালিত ’পবিত্র ভালোবাসা’ চলচ্চিত্রটি প্রচার হবে ঈদের ৩য় দিন। এতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, ফেরদৌস, মৌসুমী প্রমুখ।

উল্লেখ্য এই তিনটি ছবি ছাড়া অন্য যে ১৭টি ছবি প্রচার হবে তার মধ্যে ১২টি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। যাতে ৮টি ছবিতে অপু বিশ্বাস অভিনয় করেছেন। শাকিব খান অভিনীত অন্যান্য চলচ্চিত্রের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন শাবনূর, পূর্ণিমা, সাহারা এবং পরিমনি।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ