Foto

নৌকায় ফারিয়া, ঘোড়ায় অপু


অভিনেত্রী শবনম ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়ে গেল। শুক্রবার মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা। এদিন দুপুরে অনুষ্ঠানস্থলে নৌকায় চড়ে হাজির হয়ে সবাইকে চমকে দেন ফারিয়া। সাদা গাউন গায়ে পরীর বেশে তাকে দেখে অবাক হন অতিথিরা।


অপরদিকে বর হারুনুর রশীদ অপু আসেন ঘোড়ায় চড়ে। সাদা শেরওয়ানি পরেন তিনি। নব দম্পতিকে শুভ কামনা জানাতে উপস্থিত হন- অভিনেত্রী বিপাশা হায়াত, মৌ, বিজরী বরকতুল্লাহ, অপি করিম, বাঁধন, মৌসুমী হামিদ, মাসুমা রহমান নাবিলা, অভিনেতা সজল, সিয়াম, নাঈম, সাঈদ বাবুসহ আরো অনেকে।

এর আগে গত ২৬ জানুয়ারি রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যা। সেখানেও উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক তারকা।

শবনম ফারিয়ার গায়ে হলুদ অনুষ্ঠানটি ছিল একটু অন্যরকম। পালকিতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ফারিয়া। এসময় অন্যরাও তার সঙ্গে তাল মিলিয়ে নাচেন। এদিকে বর অপু আসেন হলুদ রঙের ভেসপায় চড়ে।

ছোট পর্দার এই অভিনেত্রী তার বন্ধু হারুনুর রশীদ অপুকে বিয়ে করেন গত বছর। তখন বিয়ের আয়োজন একেবারে ঘরোয়া ছিল। তাই এবার আয়োজন করলেন ব্যাপকভাবে। জানা যায়, হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার সিনিয়র ব্যবস্থাপক।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ