Foto

নোবেলকে দিয়ে গান গাওয়ানোর জন্য শান্তানুর কাছে মৃণালীর অনুরোধ


নোবেলের সঙ্গে গলা মিলাবেন মৃণালী ঠাকুর। সা রে গা মা পা অনুষ্ঠানের বিচারক মুণালী ঠাকুর নোবেলর সঙ্গে গানে গলা মিলাবেন। নোবেলের গানে মুগ্ধ হয়ে এমনটাই জানালেন অন্যতম বিচারক শান্তানু দত্ত।


"সা রে গা মা" জি বাংলার সব থেকে জনপ্রিয় টিভি অনুষ্ঠান। বাংলা ভাষায় গানের ভিত্তিক এত জনপ্রিয় আর কোন অনুষ্ঠান সম্ভবত নেই। এবারের আসরে এপার ওপার বাংলার অন্যতম আকর্ষণ নোবেল। তার গানে সবাই মুগ্ধ। প্রতিটি গানে তিনি পাচ্ছেন গোল্ডেন গিটার। মূলত যার গানে তিনজন বিচারকই মুগ্ধ হোন তাকে দেয়া হয় এই বিশেষ মর্যাদা। নোবেল গোল্ডেন গিটারের পাশাপাশি স্ট্যান্ডিং অভিয়েশন তো পাচ্ছেনই বিচারকরা বিষয়কর সব কমেন্ট দিচ্ছেন।

মৃণালী ইতিমধ্যে নোবলেকে রক স্টার উপাধী দিয়েছেন। কিন্তু গত রবিবার অনুষ্ঠানে নোবেলের গানের পর মৃণালী ঠাকুর অন্য বিচারক যিনি নিজেই মিউজিক কম্পোজার শান্তানু দত্তের কাছে অনুরোধ করেন তিনি যেন নোবেলর জন্য কোন গান লিখেন এবং নোবেলকে দিয়ে গাওয়ান। উত্তরে শান্তানু স্যার শুধু নোবেল নয় বরং নোবেলের সঙ্গে মৃণালীকে দিয়ে ডুয়েট গান গাওয়ানোর ওয়াদা করেন।

তাই আমরা ধরেই নিতে পারি , খুব শিঘ্রই আমরা নোবেলকে একজন পূর্ণাঙ্গ শিল্পী হিসেবে দেখতে পাব। এই অনুষ্ঠানে নোবেল বাংলাদেশের পপ স্টার আয়ুব বাচ্চুর "হাসতে দেখ গাইতে দেখ" গানটি গান। গানের শুরুতে আয়ুব বাচ্চুর মৃতুকে স্বরণ করে একটি শোক বার্তা দেখানো হয়।

এই নিয়ে তিনি দ্বিতীয়বারের মত টপ অপ দ্যা ডে পুরষ্কারও পান।

Facebook Comments

" সিনেমা জগৎ " ক্যাটাগরীতে আরো সংবাদ