Foto

নেদারল্যান্ডসে ৫০ লাখ ডলারের পণ্য রপ্তানি করবে প্রাণ


আগামী এক বছরে প্রাণ গ্রুপের কাছ থেকে ৫০ লাখ ডলারের বিভিন্ন পণ্য কিনতে চুক্তি করেছে নেদারল্যান্ডসভিত্তিক চেইন শপ অ্যাঞ্জেল ফরেন ফুড গ্রুপ। শনিবার ঢাকার প্রাণ আরএফএল সেন্টারে এই চুক্তি স্বাক্ষরিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এসব রপ্তানি পণ্যের মধ্যে থাকছে নুডুলস, জুস ও কনফেকশনারি পণ্য। প্রাণ এক্সপোর্ট লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা মিজানুর রহমান জানান, ইউরোপের বিভিন্ন দেশে প্রাণ পণ্যের চাহিদা ক্রমাগত বাড়ছে। ২০১৭ সালে নেদারল্যান্ডসে প্রাণ পণ্য রপ্তানি শুরু হয়।


এবার প্রথমবারের মত অ্যাঞ্জেল ফরেন ফুড তাদের কাছ থেকে এলোভেরা জুস নেবে। এই জুস নেদারল্যান্ডস ছাড়াও জার্মানি, ফ্রান্স এবং পোল্যান্ডের বিভিন্ন খ্যাতনামা সুপারশপের প্রায় ৫০০টি আউটলেটে পাওয়া যাবে। ভবিষ্যতে রেডি পাস্তা ও রেডি নুডুলস রপ্তানির পরিকল্পনার কথাও জানান তিনি।

অ্যাঞ্জেল ফরেন ফুড গ্রুপের প্রধান নির্বাহী উইম অ্যাঞ্জেল বলেন, প্রাণ এর সুনাম বিশ্বে ক্রমেই ছড়িয়ে পড়ছে। এখন ইউরোপের বাজারেও বিশ্বের নামীদামি সব ব্র্যান্ডের সাথে পাল্লা দিয়ে প্রাণ পণ্য মানুষের আস্থা অর্জন করছে।

ভবিষ্যতে প্রাণ পণ্য আরো জনপ্রিয় হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাণ এক্সপোর্ট লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার গোলাম রসুল, অ্যাঞ্জেল ফরেন ফুড গ্রুপের বিপণন পরিচালক লরেন্স টেন ফেল্ড ও কমার্শিয়াল ম্যানেজার মার্সেল বিমস্টেরবোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments

" ব্যবসা ও বাণিজ্য " ক্যাটাগরীতে আরো সংবাদ