Foto

নির্বাচনের আগ মুহূর্তে রাজধানীতে গণর‍্যালি ও গণসমাবেশের ডাক দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট


নির্বাচনের আগ মুহূর্তে রাজধানীতে গণর‍্যালি ও গণসমাবেশের ডাক দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। গতকাল সোমবার রাতে রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় এক বৈঠকে এ সিদ্ধান্ত নেন তারা।


এছাড়াও বৈঠকে ঐক্যফ্রন্টের নির্বাচনের অযোগ্য ঘোষিত প্রার্থীদের আইনি সহায়তার জন্য একটি সেল খোলা হয়েছে। সেলের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারকে, সদস্য সচিব ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে করা হয়েছে ।

পরে এ ব্যাপারে ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর ড. মেহেদী মাসুদ গণমাধ্যমকে বলেন, বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর গুলশানে কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবে ঐক্যফ্রন্ট। ২৪ ও ২৫ ডিসেম্বর রাজধানীতে গণর‍্যালি ও ২৮ ডিসেম্বর গণসমাবেশ করার কর্মসূচি পালন করা হবে।

ড. কামাল হোসেনের নেতৃত্বে চলা বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু ।

এদিকে জানা গেছে, প্রার্থীদের মনোনয়নপত্র জটিলতা ও বাতিল নিয়ে আজ মঙ্গলবার সকাল ৯টায় আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও যুগ্মসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ