Foto

নিউজিল্যান্ডের পথে মুস্তাফিজরা


বিপিএল পর্ব শেষ হতে না হতেই নিউজিল্যান্ডগামী বিমানে চড়ে বসতে হচ্ছে মুশফিক-মাহমুদুল্লাহদের। সবাই অবশ্য একসঙ্গে নিউজিল্যান্ডে যাচ্ছেন না। যাদের বিপিএল শেষ হয়ে গেছে, তাদের বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা।


এখনও বিপিএল শিরোপার লড়াইয়ে থাকা তিন দলের ক্রিকেটাররা যাবেন ৯ ফেব্রুয়ারি। হেড কোচ স্টিভ রোডসের নেতৃত্বে প্রথম বহরে আছেন ওয়ানডে স্কোয়াডের আট ক্রিকেটার। এ সিরিজের জন্য নিয়োগপ্রাপ্ত ম্যানেজার খালেদ মাসুদ পাইলটও যাচ্ছেন প্রথম বহরেই।

আট ক্রিকেটার হলেন-মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও নাঈম হাসান। নিউজিল্যান্ড সফরের প্রথম ওয়ানডে ১৩ ফেব্রুয়ারি নেপিয়ারে। ১৬ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চে ও ২০ ফেব্রুয়ারি ডানেডিনে পরের দুটি ওয়ানডে।

এর আগে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা। তবে দ্বিতীয় বহরে যাওয়া ক্রিকেটাররা সম্ভবত প্রস্তুতি ম্যাচে অংশ নিতে পারবেন না। কারণ, লম্বা সফর শেষে তাদের নিউজিল্যান্ডে পৌঁছাতে পৌঁছাতে ১০ ফেব্রুয়ারি পেরিয়ে যাবে। দ্বিতীয় বহরের ক্রিকেটারদের হয়তো একটি সেশন অনুশীলনের সুযোগ পেতে পারেন প্রথম ওয়ানডের আগে।

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ