Foto

নাসিরের ওপর থেকে আবাহনীর অভিযোগ প্রত্যাহার


ডিফেন্ডার নাসিরউদ্দীন চৌধুরীর ওপর থেকে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছে আবাহনী লিমিটেড। চলতি নতুন মৌসুমে বসুন্ধরা কিংসের জার্সিতে নাসিরউদ্দীন চৌধুরীর খেলা নিয়ে আর কোনো সংশয় রইল না। কারণ এই ডিফেন্ডারের ওপর থেকে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছে নিয়েছে তাঁর পূর্বের ক্লাব আবাহনী লিমিটেড।


নতুন মৌসুমে আবাহনী থেকে বসুন্ধরায় নাম লিখিয়েছেন নাসির। তাঁর বিরুদ্ধে টাকা নিয়েও দলে না আসার অভিযোগ তুলে ফুটবল ফেডারেশনে চিঠি দিয়েছিল আবাহনী। ফলে বল গড়ায় বাফুফের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে। গত বুধবার নাসিরকে দোষী সাব্যস্ত করে রায় দেয় তাঁরা। নাসিরকে পাঠানো চিঠিতে বলা হয়, চিঠি পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে আবাহনীর সঙ্গে সমঝোতা করতে। সেটি না হলে এক বছর নিষিদ্ধ হবেন। একই সঙ্গে সাত দিনের মধ্যে আবাহনীর টাকা ফেরত না দিলে আরও এক বছর নিষিদ্ধ। কিন্তু দুই পক্ষের সমঝোতায় বিষয়টি নিষ্পত্তি হয়ে গিয়েছে। অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার কথা জানালেন আবাহনী লিমিটেডের ম্যানেজার সত্যজিত দাস রুপু, আমরা গত পরশু দিনই চিঠি দিয়ে নাসিরের বিপক্ষে অভিযোগ তুলে নিয়েছি।

নাসিরও জানালেন অভিযোগ থেকে মুক্তি পাওয়া চিঠি প্রাপ্তির কথা, গতকাল ম্যাচের আগেই আমাকে খেলার জন্য নিবন্ধনকৃত কার্ড দিয়েছিল বাফুফে। আর আজ সকালে আনুষ্ঠানিক চিঠি পেয়েছি।

গতকাল মোহামেডানের বিপক্ষে ৫-২ গোলের জয় নিয়ে ফেডারেশন কাপ শুরু করেছে বসুন্ধরা। কিন্তু গতকাল মাঠে নামা হয়নি নাসিরের। আগামী ম্যাচ থেকেই হয়তো একাদশে দেখা যাবে গত মৌসুমে আবাহনীর জার্সিতে ছয় গোল করা এই ডিফেন্ডারকে।

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ