Foto

নতুন আশায় পরীমনি


দেশীয় চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। মুক্তির আগেই চলচ্চিত্রে রীতিমতো হইচই ফেলে দেয়া এ অভিনেত্রীর অভিষেক হয়েছিল ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে। শাহ আলম মÐল পরিচালিত এ ছবিতে তার নায়ক ছিলেন জায়েদ খান। কিন্তু মুক্তির আগে যে আলোচনার ঝড় উঠেছিল, ছবি মুক্তির পর আচমকাই যেন থেমে যায় সে ঝড়। এতে অনেকটা আশাহত হলেও থেমে থাকেননি পরী। কাজ করেন বেশ কয়েকটি ছবিতে। আর এসব ছবিতে তার বিপরীতে ছিলেন শাকিব খানসহ চলচ্চিত্রের আলোচিত তারকারা। কিন্তু সেসব ছবিও ভাগ্যের শিকে খুলতে পারেনি তার। ভাগ্য পরিবতর্ন করতে আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ছবিতে অভিনয় করেও ব্যথর্ হন তিনি। ‘রানা প্লাজা’ ছবিটি আলোচনায় এলেও আইনি জটিলতায় ছবিটি এখনো মুক্তি পায়নি।


তবে ২০১৭ সালের শেষের দিকে মুক্তি পাওয়া ’অন্তর জ্বালা’ ছবিটি ব্যবসায়িকভাবে সাফল্য পাওয়ায় পরীর ক্যারিয়ারে কিছুটা আশার আলো দেখা দেয়। যদিও অভিযোগ ওঠে, ভিন্ন ধারার গল্প ও পরিচালকের কারণে ছবিটি সফল হয়, এখানে পরীর কোনো কৃতিত্ব নেই। কিন্তু এই ছবির সাফল্যে নতুন করে স্বপ্ন দেখেন পরী। তবে সবের্শষ মুক্তিপ্রাপ্ত ’স্বপ্নজাল’ ছবিটি তাকে আত্মবিশ্বাসী করলেও সাফল্য ধরা দেয়নি।

নতুন বছরে নতুন করে সাফল্যের সন্ধানে নেমেছেন পরী। এ বছর বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে তার। আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে পরীমনি ’আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি। এতে তার সহশিল্পী কায়েস আরজু। ছবিটি নিয়ে তার আশা অনেক বড়। পরী বলেন, ’এ সিনেমায় আমার আর আরজুর রসায়নটা খুব চমৎকারভাবে উপস্থাপন করা হয়েছে। ভিন্ন গল্পের ভিন্ন কিছু পাবে দশর্ক।’

খেঁাজ নিয়ে জানা গেছে, অনেক দিন পর প্রেক্ষাগৃহে পরীমনির ছবি আসায় হল মালিকদের মাঝেও ছবিটি প্রদশের্নর বিষয়ে আগ্রহ দেখা গেছে। সেই আগ্রহের কারণেই ইতোমধ্যে দেশের বড় বড় হলগুলোতে নিশ্চিত হয়েছে ছবিটি। ঢাকার মধুমিতা, বলাকা, শ্যামলী সিনেপ্লেক্স, যমুনা বøকবাস্টার, পুনম, এশিয়া, চিত্রমহল, চম্পাকলি, বষার্, আনন্দ, সৈনিক ক্লাব ও রাজমনী হলে শুক্রবার থেকে দশর্ক দেখতে পারবেন পরী-আরজুর রোমান্স। ঢাকার ঐতিহ্যবাহী হল মধুমিতাতেও চলবে ’আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটি নেয়ার আগ্রহের বিষয়ে মধুমিতা হলের মালিক ও চলচ্চিত্র প্রদশর্ক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, অনেক দিন পরিমনীর ছবি মুক্তি পাচ্ছে। তার উপর ছবিটির গল্প আমার পছন্দ হয়েছে। মনে হয়েছে, এ ধরনের গল্প দশর্করা দেখতে হলে আসবেন। যতক্ষণ হলে থাকবেন ততক্ষণ বিনোদিত হবে।

ঢাকার বাইরে যশোরের মনিহার, খুলনার লিবাটির্ ও সঙ্গীতা, চট্টগ্রামের আলমাস ও সিলভার স্ক্রিণ, পাবনার রূপকথা, রংপুরের শাপলা, টাঙ্গাইলের মালঞ্চ, ময়মনসিংহের পূরবী, দিনাজপুরের মডানর্, ফরিদপুরের বনলতা ও বগুড়ার সোনিয়াসহ মোট ৩০টি বুকিং নিশ্চিত হয়েছে।

এছাড়া পরী অভিনীত ’বাহাদুরী’ ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। শফিক হাসান পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান। এ ছবিটি নিয়েও অনেক প্রত্যাশা তার।

মাঝে বিজ্ঞাপন ও ওয়েব সিরিজে কাজ করলেও চলচ্চিত্রে নিজের বড় একটা অবস্থান তৈরি করাই পরীর একমাত্র লক্ষ্য। সে লক্ষ্যেই কাজ করে যেতে চান এই নায়িকা।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ