Foto

থেমে থাকা ট্রাককে পিকনিক বাসের ধাক্কা, নিহত ২


বাগেরহাটে খানজাহান আলীর (রা.) মাজার এলাকায় থেমে থাকা ট্রাককে পিকনিকের বাস ধাক্কা দিলে কলেজছাত্রসহ দু'জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও চার জন। শুক্রবার ভোরে খুলনা-বাগেরহাট মহাসড়কের খানজাহান আলীর (রা.) মাজার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত দু'জন হলেন- ঝিনাইদহের শৈলকূপা উপজেলার ত্রিবেনী গ্রামের মকবুলের ছেলে গরীবুল্লাহ (৪১) ও কাসেমের ছেলে কলেজছাত্র কিবরিয়া (২১)।


গুরুতর আহত ত্রিবেনী গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে বসির (৩৭), মেহের আলী মন্ডলের ছেলে আমিরুল ইসলাম (৩৮), মনিরুলের ছেলে রাসেল (২২) এবং মো. মিন্টুর ছেলে আরিফুলের (২১) অবস্থা আশঙ্কাজনক।

বাগেরহাট সদর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, পিকনিকের বাসটি ঝিনাইদহের শৈলকূপা থেকে খানজাহান আলীর (রা.) মাজারে যাচ্ছিলো। ভোরে মাজারের একটু আগে থেমে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই গরীবুল্লাহ নামের একজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে গুরুতর আহত চারজনকে নেওয়া হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে কলেজ শিক্ষার্থী কিবরিয়ার মৃত্যু হয়।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও খুলনার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহত দু’জনের লাশ কাটাখালি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ