Foto

ঢাকা অ্যাটাক এক্সট্রিম


বয়ফ্রেন্ড ছবির শুটিং শেষ করে গত সেপ্টেম্বর মাসে কর্মক্ষেত্র অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন অভিনেতা তাসকিন রহমান। গত বৃহস্পতিবার রাতে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত যদি একদিন ছবির টিজার প্রকাশিত হয়েছে। ছবিটিতে একজন সংগীতশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন তাসকিন। ঢাকা অ্যাটাক–খ্যাত এই অভিনেতা গতকাল অস্ট্রেলিয়া থেকে জানালেন নতুন ছবির খবরসহ এ সময়ের নানান কথা।


ইউটিউবে ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। সাড়া পাচ্ছেন কেমন?
এরই মধ্যে আমি বেশ কয়েকবার দেখে ফেলেছি। কাছের মানুষদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। তবে টিজারে আমার চরিত্রটিকে ছায়ার মতো করে দেখানো হয়েছে। আমার চরিত্রের মধ্যে একটা ‘টুইস্ট’ আছে। টিজারে চরিত্রটিকে ঘিরে দর্শকের মধ্যে কৌতূহল বাড়ানোর জন্য এমন করে দেখানো হয়েছে।

ছবিটি মুক্তি পাবে কবে, জানেন কিছু?
পরিচালকের কাছে শুনেছি, জাতীয় সংসদ নির্বাচনের পর মুক্তি পাবে। জানুয়ারি মাসের শেষ অথবা ফেব্রুয়ারির শুরুতে।

ছবিটি নিয়ে আপনার প্রত্যাশা কেমন?
ছবির কাহিনিতে বেশ সাসপেন্স আছে। নির্মাণও ভালো হয়েছে। পুরো ইউনিটটা ভালো ছিল। মজা করে কাজটি করেছি। তবে ছবিটি যাঁরা দেখবেন, তাঁদের কাছে অনুরোধ, তাঁরা যেন ফ্রেশ মন নিয়ে দেখেন।

দেশে ফিরছেন কবে?
দেশে আসার প্রস্তুতি নিতে শুরু করেছি। আগামী জানুয়ারি-ফেব্রুয়ারি নাগাদ ঢাকা অ্যাটাক ছবির দ্বিতীয় কিস্তি ঢাকা অ্যাটাক এক্সট্রিম-এর কাজ। তার আগেই চলে আসব।

দ্বিতীয় কিস্তিতে আপনার চরিত্র চূড়ান্ত হয়েছে?
কাজ করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। তবে এখনো চরিত্র চূড়ান্ত হয়নি। কারণ ঢাকা অ্যাটাক-এর দ্বিতীয় কিস্তির গল্পের সঙ্গে প্রথম কিস্তির গল্পের মিল নেই। নতুনভাবে গল্প সাজানো হচ্ছে। তাই চরিত্রটির কথা এখনই বলা যাচ্ছে না। আপাতত আমরা ছবির নাম নিয়ে প্রচারে আছি।

আপনার আরেক ছবি ‘বয়ফ্রেন্ড’–এর খবর কী?
বয়ফ্রেন্ড-এর কাজ শেষ। জানতে পেরেছি, ছবিটি এখন সেন্সর বোর্ডে আছে। ছবিটি নিয়ে ভালো–মন্দ মিশ্র অভিজ্ঞতা আছে। আরও কয়েকটি নতুন ছবির কাজ নিয়ে কথাবার্তা চলছে।

শুনলাম, ওয়েব সিরিজে কাজ করবেন...
ওয়েব সিরিজে কাজের জন্য আবদুল্লাহ জহির বাবু, শাহরিয়ার শাকিল, সঞ্জয় সমদ্দারসহ বেশ কয়েকজন প্রযোজক আমাকে ফোন দিয়েছিলেন। কথাবার্তা হয়েছে। এখনো চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। আগে দেশে আসি, তারপর ভাবব।

শেষ তিন প্রশ্ন
সহশিল্পী হিসেবে কে বেশি কাছের—আরিফিন শুভ, নাকি তাহসান?
আরিফিন শুভর সঙ্গে পরিচয় আগে। সম্পর্কও ভালো। তবে সর্বশেষ যদি একদিন ছবিতে তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করি। তাঁকেই প্রিয় বলা যায়।

নায়ক, নাকি ভিলেন—কোনটা আপনাকে বেশি টানে?
ভালো গল্প পেলে দুই ধরনের চরিত্রই আমার পছন্দ।

‘যদি একদিন’–এর নায়িকা শ্রাবন্তীর কোন দিক আপনাকে মুগ্ধ করে?
শ্রাবন্তীর হাসি খুব সুন্দর।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ