Foto

জাতীয় ঐক্যফ্রন্টে ভাঙনের সুর শোনা যাচ্ছে


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করে বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টে ভাঙনের সুর শোনা যাচ্ছে বলে। বিএনপি ও ঐক্যফ্রন্টের লেজেগোবরে অবস্থা। যে কোনো মুহূর্তে ভেঙে যেতে পারে ঐক্যফ্রন্ট।


৩০ জানুয়ারির নির্বাচনে মহাজোটের মহাবিজয় উদযাপনে আগামী ১৯ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশের প্রস্তুতি দেখতে গিয়ে বৃহস্পতিবার তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি নেতাদের ভেতর নির্বাচনে হেরে যাওয়ার বেদনা আছে, কষ্ট আছে। সেই কষ্ট ও যন্ত্রণা থেকে তারা বেপরোয়া হতে পারে; কিন্তু এই বিশাল বিজয়ের সঙ্গে আমাদের বিশাল একটি দায়িত্ব আছে।

১৯ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে, এমন আশা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে যেমন গণজোয়ার, ঠিক সেদিনও ১৯ জানুয়ারি একটি বড় জোয়ার এ নগরীতে দেখতে পাব।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ অন্যান্য নেতা-কমীরা।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ