Foto

জগন্নাথে ভর্তি হওয়া হলো না আফরোজার


রাজধানীতে পিকআপ ভ্যানের চাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভর্তি-ইচ্ছুক এক ছাত্রী নিহত হয়েছেন। শনিবার রাত সোয়া ৯টার দিকে শ্যামপুরের পোস্তগোলায় এই দুর্ঘটনা ঘটে। রাত সোয়া ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তাঁকে মৃত ঘোষণা করা হয়।


নিহতের নাম আফরোজা আক্তার (২৫)। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সন্ধ্যাকালীন মাস্টার্স কোর্স ব্যবসায় প্রশাসনের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হন। রোববার তাঁর ভর্তি প্রক্রিয়া শেষ করার কথা ছিল।

নিহতের ফুপাতো ভাই শরিফুল ইসলাম বলেন, তাদের বাসা জুরাইন আইজি গেট কবরস্থান রোডে। পোস্তগোলা এলাকায় দুজনই টিউশনি করেন। টিউশনি শেষ করে বাসায় ফেরার জন্য পোস্তগোলা ব্রিজের নিচে রিকশার জন্য অপেক্ষা করছিলেন—এমন সময় একটি পিকআপ আফরোজাকে চাপা দেয়।

শরিফুল ইসলাম আরও জানান, আফরোজা জগন্নাথ বিশ্ববিদ্যায়ের সদ্য বিজ্ঞপ্তি দেওয়া সান্ধ্যকালীন কোর্স মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হন। রোববার এই ভর্তি প্রক্রিয়ার শেষ দিন। এই দিনই আফরোজার ভর্তি প্রক্রিয়া শেষ করার কথা ছিল।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ